বোরহানউদ্দিনে সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২, আহত ৯

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলার বোরহানউদ্দিনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুইজন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। শুক্রবার রাত ৯ টার দিকে উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাটামারা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন, বড় মানিকা ৬ নং ওয়ার্ডের বাসিন্দা বাদসু হাওলাদারের ছেলে মো. হাসনাইন (১৮)। অপরজন মো. নিরব (২৩)। নিরবের বাড়ি ভোলা সদর উপজেলায় জানাগেলেও বিস্তারিত জানা যায়নি।
আহতরা হলেন, শাকিল(২০), ফিরোজ আলম (২৭), নান্নু (২০), সাগর(১৭), লিমন (২০), ইউছুফ (৪০), রাসেল (৩৫), বাপ্পি (২০) তাৎক্ষণিক বাকিদের নাম জানা যায়ননি।
প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদকর্মী মো. নূরনবী জানান, বাটামারা মাহফিলে বেলুন বিক্রির জন্য বেলুন বিক্রেতা নিরব মাহফিল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে গ্যাস সিলিন্ডারের মাধ্যমে বেলুনে হাওয়া দিচ্ছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে, ঘটনাস্থলইে নিরব ও হাসনাইন মারা যান।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেছেন।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান এবং ওসি মাজাহারুল আমিন জানান, নিহত হাসনাইনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে আর নিরবের লাশ ভোলা মর্গে প্রেরণের জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, তারা ঘটনাস্থলে রয়েছেন। জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দিয়েছেন এবং আহতদের চিকিৎসার সব ব্যবস্থা করেছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!