বহু পণ্যের সমাহার নিয়ে ভোলায় রাজরানী ডিপার্টমেন্টাল ষ্টোর এর উদ্বোধন

ইয়াছিনুল ঈমন , আমাদের ভোলা।

ভোলা শহরের প্রানকেন্দ্র বাংলা স্কুল সংলগ্ন দ্বীপ বানী ভবনের দ্বিতীয় তলায় জিএফসি চাইনিজ রেস্টুরেন্ট এর নিচে অবস্থিত রাজরানী ডিপার্টমেন্টাল ষ্টোর এর শুভ উদ্বোধন করা হয়েছে। (২৪ নভেম্বর) মঙ্গলবার সকাল ১১ টায় রাজরানী ডিপার্টমেন্টাল ষ্টোর এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ হাসান।

এসময় রাজরানী ডিপার্টমেন্টাল ষ্টোর এর সত্ত্বাধিকারী ও মাই টিভির জেলা প্রতিনিধি মোঃ আরিফ হোসেন লিটন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগ এর সাংঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম আজিজ, আরটিভি ও যুগান্তর প্রতিনিধি অমিতাভ রায় অপু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ফয়সাল আহমেদ, সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন, দৈনিক ভোলার বানী পত্রিকার সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান, দৈনিক বাংলার কন্ঠ পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক ও মাছরাঙা টেলিভিশন এর জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব,দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ জুন্ন রায়হান রাজা,ভোলা নিউজ ডট কম এর সম্পাদক ও মানবজমিনের জেলা প্রতিনিধি এডভোকেট মনিরুল ইসলাম, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি নেয়ামত উল্লাহ, একুশে টিভির জেলা প্রতিনিধি মেজবাহউদ্দিন শিপু, সময় টিভির ষ্টাফ রিপোর্টার নাছির লিটন, চ্যানেল ২৪ টিভির জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মোঃ হেলাল উদ্দিন গোলদার, এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার এম এন আলম, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ইয়াছিনুল ইমন, বাংলা টিভির জেলা প্রতিনিধি জুয়েল সাহা, নতুন সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মনজু ইসলাম প্রমুুখ।

এসময় দোয়া ও মোনাজাতের মাধ্যমে রাজরানী ডিপার্টমেন্টাল ষ্টোর এর সাফল্য কামনা করা হয়। বর্তমানে করোনা কালীন সময়ে সকলকে সামাজিক দুরুত্ব মেনে চলা এবং যাতে এই মহামারি করোনা ভাইরাস থেকে সকল দেশবাসী রক্ষা পায় সেমতে বিশেষ ভাবে আল্লাহর দরবারে দোয়া মোনাজাত করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।