ফ্রিজ বিস্ফোরণে বাড়িঘর পুড়ে ছাই

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা.কম।
জামালপুরের সরিষাবাড়ীতে অগ্নিকান্ডে একটি বসত বাড়ির দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ অর্থসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছেন ভুক্তভোগী। সোমবার গভীর রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়ড়া গ্রামে মোশারফ হোসেন ফকিরের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।
মোশারফ হোসেন ফকির জানান, রাত আড়াইটার দিকে হঠাৎ করে ঘরে থাকা ফ্রিজ বিস্ফোরিত হয়। এ সময় বাড়ির সবাই ঘুমে ছিলেন। বিস্ফোরণের সঙ্গে সঙ্গেই আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। পরে সবাই কোনরকমে দৌড়ে ঘর থেকে বের হয়ে প্রাণ বাচাঁন।
তিনি জানান, এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর আগেই দুটি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। পরে খবর পেয়ে সরিষাবাড়ী দমকল বাহিনীর কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।
সরিষাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে ১ ঘণ্টা ২০ মিনিট সময় লেগেছে। তবে ঘরের কোন আসবাবপত্র উদ্ধার করা সম্ভব হয়নি। ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে এ অগ্নিকাণ্ড ঘটেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন শেষে ক্ষতিগ্রস্থ্য মোশারফ হোসেন ফকিরের হাতে নগদ পাঁচ হাজার টাকা তুলে দেন এবং সরকারি ত্রাণ তহবিল থেকে আরও ২০ হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।