পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন’ নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

এম শাহরিয়ার জিলন, আমাদের ভোলা.কম।
ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে আত্মমানবতার সেবায় কাজ করার লক্ষ্যে “পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন আত্মপ্রকাশ করেছে। মঙ্গলবার (১২ নভেম্বর) জংশন বাজার এলাকায় বিশিষ্ট সমাজসেবক মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে সংগঠন করার লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্যে নিয়ে আলোচনা করেন, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, সাংবাদিক মোঃ কামাল হোসেন, ছাত্রলীগ নেতা মোঃ বনি আমিন পিন্টু, মোঃ নুরউদ্দিন আহম্মেদ সোহাগ, মোঃ রিয়াজ সর্দার প্রমুখ।
আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে মোঃ আনোয়ার হোসেনকে আহ্বায়ক, মোঃ ইমদাদুল হক বাবুলকে সদস্য সচিব করে ১১ সদস্য বিষ্টি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্য হচ্ছেন, যুগ্ম আহ্বায়ক এম শাহরিয়ার জিলন, মোঃ কামাল হোসেন, মোঃ বনি আমিন পিন্টু, মোঃ ইব্রাহিম সুমন, মোঃ রিয়াজ সর্দার, নির্বাহী সদস্য মোঃ নুর উদ্দিন আহম্মেদ সোহাগ, ডাক্তার বিপুল, মোঃ ইউসুফ হোসেন, মোঃ আরাফাত ইসলাম (সুজন)। এই কমিটি আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।
এসময় বক্তারা বলেন, বর্তমানে সমাজে যুবকরা মাদক আসক্ত হয়ে পড়েছে। এছাড়াও ইভটিজিং, বাল্যবিবাহ, সাইবার অপরাধ, কিশোর অপরাধসহ সমাজে নানা ধরনের সমস্যা দেখা যাচ্ছে। এসব সমস্যা থেকে সমাজকে মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সে জন্য ইলিশা ইউনিয়নের যুব সমাজকে একটি প্লাটফর্মে আনতে হবে। এ কাজটি করতে হলে একটি সামাজিক সংগঠন করা খুবই প্রয়োজন, সেই চিন্তা করেই ‘পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন” নামে সামাজিক সংগঠন করা হয়েছে। এই সংগঠনের মাধ্যমে আমরা সমাজের বিভিন্ন ভালো কাজগুলো এক সাথে করবো। এ ব্যাপারে ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিকতা ও সহযোগীতা একান্ত প্রয়োজন বলে বক্তারা মনে করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।