পত্রিকায় সংবাদ প্রকাশের পর সেই দুই বোনের পাশে প্রবাসীরা

আকতারুল ইসলাম আকাশঃ আমাদের ভোলা.কম।

ভোলার বিভিন্ন গনমাধ্যমে ভোলার পশ্চিম ইলিশায় ফরম ফিলাপের জন্য দুই বোনের আকুতি ” এই শিরোনামে সংবাদ প্রকাশের পর তাদের দুই বোনের পাশে এসে দাঁড়ালেন চর পাঁঙ্গাশিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব ইউনুস মিয়া এবং দেশ ও দেশের বাইরে থাকা প্রবাসীরা।

আজ (১০ নভেম্বর) বিকাল ৪ টার দিকে মোহাম্মদ নাজিম উদ্দিন এর সহযোগিতায় দুই বোন ফারজানা ও ফারহানার মামা হাফেজ আব্দুল আজিজ এর হাতে নগদ অর্থ তুলে দেন এবং তিনি আরো আশ্বস্ত করেন ভবিষ্যতে লেখাপড়ার জন্য আরো অর্থ দিয়ে সাহায্য করা হবে।

এসময় টাকা পেয়ে ফারজানা ও ফারহানার মা মোসাঃ রিনা বেগম ও তার মামা হাফেজ আব্দুল আজিজ আহমেদ ধন্যবাদ জানিয়েছেন যারা অর্থ দিয়ে এই দুই বোনকে সাহায্য করেছেন তাদের প্রতি।

এসময় ফারজানা ও ফারহানা বলেন, যারা আমাদেরকে অর্থ দিয়ে সাহায্য করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি এখন থেকে আমাদের পড়াশোনা সচল থাকবে এবং আমরা দুই বোন উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারবো।

তাদেরকে অর্থ দিয়ে সাহায্য করেছেন, প্রবাসী মোহাম্মদ বিল্লাল মিয়াজি, ইব্রাহীম ভোলা সমবায় সমিতির পক্ষ থেকে ফরিদ হাওলাদার, বাঁধন সংগঠন এর সভাপতি সালাউদ্দিন, রাসেদ সুমন এবং হান্নান।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ লেখক আকতারুল ইসলাম আকাশ, বন্ধু নুর মোহাম্মদ , ( অসহায়দের পাশে পশ্চিম ইলিশা ) সংগঠনের সভাপতি ইমরান তাহীর, সহ-সভাপতি সালাউদ্দিন নাঈম, সাধারণ সম্পাদক ইমাম হোসেন জিহাদ, সেচ্ছাসেবী আল আমীন পাঠান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।