নির্বাচন কমিশন দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা করছে – তোফায়েল আহমেদ

অয়ন চৌধূরী, আমাদের ভোলা.কম।

নির্বাচন কমিশনের প্রশংসা করে বানিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী তোফায়েল আহমেদ এমপি বলেন নির্বাচন কমিশন দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা করে চলেছে।
শুক্রবার ৫টায় ভোলা গজনবী স্টেডিয়ামে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আওআমী লীগ এর প্রার্থী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান মনির এর সভাপতিত্বের সমাবেশে মন্ত্রী আরো বলেন,এখন নির্বাচন হবে এই সরকারের অধিনে। একটি অবাধ,নিরপেক্ষ অংশগ্রহনমুলক নির্বাচন,যার মধ্যদিয়ে আওয়ামী লীগ আবার বিজয়ী হবে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। এছাড়া আরো বলেন,আমি ভোলার ব্যাপক উন্নয়ন করেছি। আগামীতে আরো ব্যাপক উন্নয়ন করবো। ভোলা হবে বাংলাদেশের মধ্যে সিংগাপুর। ভোলার মানুষ এখন কস্টে নেই। কোন সংঘাত নেই। এই ভোলার মানুষ কত শান্তিতে আছে,অথচ বিএনপি আমলে বর্তমান রাষ্ট্রপতি সভা করতে চেয়েছিলেন,তাকে সেটা করতে দেয়নি। অথচ আমি সবাইকে সম্মানকরি কাউকে অপমান করিনা।
এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগ সহসভাপতি হামিদুল হক বাহালুল,সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব,মো: ইউনুচ,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশের উপস্থাপনায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মী ছাড়াও প্রতিটি ওয়ার্ডের কমিশনাররা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।