দশমবারের মত সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তোফায়েল আহমেদ

কাজী মহিবুল্লাহ, আমাদের ভোলা.কম।

দশমবারের মতো আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে ভোলা-১ আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আজ বুধবার (২৮ নভেম্বর) আওয়ামীলীগের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন তিনি। সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মাসুদ আলম ছিদ্দিকের কাছে মনোনয়ন জমা দেন তিনি।
তোফায়েল আহমেদ এবার নিয়ে ১০ বার নির্বাচনে প্রার্থী হচ্ছেন। এর মধ্যে ৭ বারই তিনি বিজয়ী হন।
বঙ্গবন্ধুর আদর্শে লালিত বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জানান, বঙ্গবন্ধু তাকে কনিষ্ঠ সদস্য হিসেবে মাত্র ২৬ বছর বয়সে ১৯৭০ সালে প্রথম মনোনয়ন দেন। ওই থেকেই বিজয়ের ধারা শুরু। এর পর প্রার্থী হন ১৯৭৩, ১৯৭৯, ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে। এর মধ্যে ১৯৭০, ১৯৭৩, ১৯৯১, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে ভোলা-১ থেকে ও ১৯৮৬ সালে ভোলা-২ থেকে নির্বাচিত হন। ১৯৯১ ও ১৯৯৬ সালে ভোলা-২ আসন (দৌলতখান-বোরহানউদ্দিন)থেকেও নির্বাচিত হন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী তোফায়েল আহমেদ এবারও ভোলা-১ আসন থেকে নির্বাচন করার প্রস্তুতি নেন।
ইতিমধ্যে জেলা সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও একটি পৌরসভায় ১১৩টি ভোট কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে সদস্য রয়েছেন ১৭ হাজার ২৬ জন। এক এক সদস্য ১০ জন ভোটারের কাছে প্রচারণা ও ভোট চাইবেন।
ফলে এমন সংগঠিত পরিবেশে তোফায়েল আহমেদের বিজয় এবারও নিশ্চিত বলে মনে করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।
ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক এনামুল হক আরজু বলেন, ভোলার উন্নয়নের তথা বাংলাদেশর ব্যবসায়ী ক্ষেত্রে উন্নয়নের জন্য বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে আরেকবার জয়ী করতে হবে। এর জন্য আমরা তৃনমূল আজ তোফায়েল আহমেদ এর পক্ষে ঐক্যবদ্ধ।
ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম বলেন, তোফায়েল আহমেদ আমাদের দলের জন্য আর্শীবাদ নয় গোটা বাংলাদেশর জন্য আর্শীবাদ। তার দক্ষ নেত্রীত্বের ফলে আমরা ভোলা জেলা আওয়ামীলীগ যেমন সংগঠিত তেমনি বানিজ্য সেক্টোরেও আজ সারা বিশ্বের কাছে রোল মডেল হিসাবে পরিচিতি হয়ে উঠেছে। তার জন্য আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা তার উপর বার বার আস্থা রাখছেন। তেমনি তৃর্নমূলের আওয়ামীলীগের কাছে আস্থার নাম হচ্ছে তোফায়েল আহমেদ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।