চরফ্যাশন এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধিঃ আমাদের ভোলা।

চরফ্যাশনে এইচএসসি পরিক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকালে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র হলরুমে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদন আখন টিকা প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন ।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শোভন বসাক’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ , নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,জনতা বাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ইউনুস শরিফ,ফাতেমা মতিন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হোসেন,রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সোহেব, ডাঃ আবদুল হাই, চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম আবু সিদ্দিক সহ সাংবাদিক ও শিক্ষার্থীবৃন্দ উপস্হিত ছিলেন।

উল্লেখ্য চরফ্যাশন ও মনপুরার প্রায় ৩ হাজার এইচএসসি পরীক্ষার্থীদের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলা জ্যাকব এমপি’র একান্ত প্রচেষ্টায় উপজেলা পর্যায়ে এইচ এসসি শিক্ষার্থীদের জন্য স্বাস্হ্য মন্ত্রণালয় থেকে ফাইজার করোনা টিকা অনুমোদন করেছেন। শিক্ষার্থীরা। টিকা কার্যক্রমে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চরফ্যাশন উপজেলা টিমের যুব সদস্য মোবাশ্বির আলম নিশাত ও তরিকুল ইসলাম তরিক সার্বিক সহযোগিতা করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।