চরফ্যাশনে দু‘সাংবাদিকের বিরুদ্ধে মামলা॥ সাংবাদিক সংগঠনের প্রতিবাদ ও নিন্দা 

স্টাফ রিপোর্টার, আমাদের ভোলা।

চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য আমার সংবাদ ও আজকের বার্তা পত্রিকার চরফ্যাশন উপজেলা প্রতিনিধি এম,নোমার চৌধুরী,অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সদস্য স্বদেশ প্রতিদিন প্রতিনিধি সিরাজুল ইসলামসহ তার পরিবারের ১৩ জনের বিরুদ্ধে চরফ্যাশন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের করে রিপোর্টের জন্যে দুলারহাট থানাকে নির্দেশ দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চরফ্যাশন উপজেলার আহম্মদপুর গ্রামের ফরিদাবাদ গ্রামের ২০ জুলাই বিকালে আমাদের গাছ থেকে হানিফ, হিরন, এমরান, আল আমীন, তাছলিমা বেগম, নুরজাহান,হাফেজা বেগমগংরা নারিকেল পাড়ছিল। আমরা বাঁধা দিতে গেলে সেখানে আমাদের দিকে দা-চেনি লাঠি বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের দিকে তেড়ে আসলে আমরা আমাদের ঘরে আশ্রয় নেই। তার পরের দিন আমরা দুলারহাট থানায় জিডি করি।তার দুই দিন পর এই ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের পিতা নুরুল ইসলাম,তার ছেলে আনোয়ার, সাংবাদিক সিরাজুল ইসলামসহ ৫/৬জনকে কুপিয়ে ও পিটিয়ে যখম করেছে। এই ঘটনায় দুলারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়। ৪ কিশোরগ্যাংকে আটককে পুলিশ আটক করেছে। বাকী আসামীকে আটক না করে ফয়সালার কথা বলে দুলারহাট থাানার ওসি মোরাদ হোসেন, স্থানীয় আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, মজিবনগর ইউপির চেয়ারম্যানর আব্দুল ওদুদ মিয়া, সাবেক ইউপির সদস্য রুহুর আমীন রনি, বর্তমান সদস্য ইব্রাহীম, কামরুল ইসলামসহ জমি মাপ দেয়। এতে হানিফ মাঝি থেকে সাড়ে ১৩শতক জমি পাওয়ানা হয়েছি। ওই জমি সাংবাদিক পরিবারকে না বুজিয়ে দিয়ে উল্টো চরফ্যাশন আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ২৫ অক্টোবর।

এদিকে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মামলা দেয়ায় চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন, অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন চরফ্যাশন শাখার সভাপতি সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।