করোনা ভাইরাস সচেতনতায় ভোলায় লিফলেট-মাক্স বিতরন

ভোলা প্রতিনিধি:

নিজে মাক্স পরবো অন্যকে মাক্স পড়ায় উৎসাহ যোগাবো এই স্লোগানকে সামনে রেখে করোনাভাইরাস প্রতিরোধে ভোলায় সচেতনতামূলক লিফলেট-মাক্স বিতরণ করেছে ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন। শনিবার (১৪ নভেম্বর) সকালে ভোলা শহরের গুরুত্বপূর্ণ স্পটে করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট-মাক্স বিতরণ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন, ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন, ভোলার সভাপতি সাজ্জাদ হোসেন মুন্না, এডভোকেট আদিল মাহমুদ রুম্মান, যুগ্ম সাধারণ সম্পাদক মানছুর আলম, সদস্য মোঃ আজাদ, ফারজানা রুম্পা, সুমাইয়া প্রমুখ।

লিফলেট বিতরণকালে বক্তারা বলেন, আমরা বাংলাদেশের যেকোন প্রাকৃতিক দূর্যোগ হোলেই ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন কাজ করে থাকল তারি ধারাবাহিকতায় করোনাকালীন সময়ে ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভোলায়  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়নের লক্ষ্যে আমাদের সংগঠন কাজ করে যাচ্ছে।

তারা আরো বলেন, আমরা শহরের বিভিন্ন পয়েন্টে ব্যবসায়ী, পথচারী সহ জনসাধারণকে সচেতন করে আসছি। এবং  সচেতনতা বৃদ্ধির  জন্য করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয় সম্পর্কে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরন করেছি। আমাদের এই  লিফলেট করোনাভাইরাসের লক্ষণ ও প্রতিরোধে করণীয় বিষয় তুলে ধরেছি এবং আমাদে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।