আপনি আমায় আল্লাহর কাছে নিয়ে যান, স্বামীকে বললেন সানা

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা। 

গতকাল স্বামী সাইদ আনাসের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। বিবাহবার্ষিকীর দিন স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘অপেক্ষার মূল্য’।

ছবিতে স্বামী সাইদ আনাসের সঙ্গে সানা সাদা সোফায় পাশাপাশি বসে রয়েছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,‘আমি আপনার দীন ও আখিরাহ এবং এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য প্রার্থনা করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই’।

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান এবং আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সাইদ আনাস পিছনের ছবির মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না। ইনশাআল্লাহ’।

২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে৷

এরপরই এক মাস পরই ২০ নভেম্বর গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনসের সঙ্গে বিয়ে সারেন সালামন খানের এ নায়িকা। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সইয়াদ সানা খান।

সূত্র : সমকাল

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।