আগামী নির্বাচন হবে গ্রহণযোগ্য – তোফায়েল আহমেদ

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।
আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচন গ্রহণযোগ্য হবে।অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে নির্বাচন কমিশন দ্বায়িত্ব পালন করছে। এব্যাপারে কোন সন্দেহ নেই । আন্তর্জাতিক বিশ্বে আমাদের মর্যাদা আরো বৃদ্ধি পাবে। এবারের নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। জাতির ইতিহাসে গুরুত্বপূর্ণ নির্বাচন হবে আগামী ৩০ ডিসেম্বর।
বুধবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে ভোলা-১ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়োন পত্র জমা দান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন,যারা নির্বাচনে অংশগ্রহণ করবে না বলেছে, তারাও নির্বাচনে অংশ নিচ্ছে। বিএনপি অবশ্যই উপলব্ধি করেছে জ্বালাও পোড়াও, অগ্নিসংযোগ, অগ্নিসন্ত্রাস রাজনীতির পথ নয়। সেই জন্য তারা এখন স্বাভাবিক পথে এসে এই নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।
তোফায়েল আরো বলেন, আজকে বাংলাদেশে পদ্মা ব্রিজসহ অনেক বড় বড় উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।একটি সরকারের যদি ধারাবাহিকতা থাকে, তবে সেই সরকার যে উন্নয়ন করতে পারে এটা ২০০৯ সালে সরকার গঠন করে আজ প্রায় ১০ বছর হলো এটা আমরা প্রমাণ করতে পেরেছি।
আওয়ামী লীগের প্রবীন এই নেতা আশাবাদ ব্যক্ত করে বলেন, এদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকায় ভোট দিয়ে আবারো ৫ বছরের জন্য রাষ্ট্র পরিচালনার দ্বায়িত্ব অর্পণ করবে। শেখ হাসিনা দেশটাকে উন্নয়নে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হতে চলেছি। অচিরেই আমরা হবো উন্নত দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই বাংলাদেশের যেই অবশিষ্ট কাজটুকু রয়েছে সেটা আমরা শেষ করতে পারব।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।