“সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে”- ভোলা পুলিশ সুপার

ইয়াছিনুল ইমন , আমাদের ভোলা।

“সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে  বলে জানিয়েছেন ভোলা পুলিশ সুপার মো: মাহিদুজ্জআমান বিপিএম। ভোলা জেলা পুলিশের আয়োজনে ৫ অক্টোবর বৃহস্পতিবার ভোলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে মো: আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ভোলার সঞ্চালনায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন  মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা
সভায় দুর্গাপূজার পূর্বে করণীয়, পূজা চলাকালীন করণীয় ও বর্জনীয় এবং পূজা উদযাপন কমিটির সার্বিক দায়িত্ব কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ নির্দেশাবলি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে বিস্তারিত আলোকপাত করা হয়।
পুলিশ সুপার, জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান। তিনি বলেন আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোলা জেলা পুলিশ সার্বক্ষণিক পাশে থাকবে এবং পর্যাপ্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হবে।
তিনি বলেন, প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন নিশ্চিত করতে হবে যাতে কোনো দুষ্কৃতিকারী অপকর্ম করলে তাৎক্ষণিক পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করতে পারে। তিনি পূজা চলাকালীন অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
এ সময় রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, সকল থানার অফিসার ইনচার্জগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ সহ ভোলা জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।