শেখ রাসেল এর জন্মবার্ষিকীতে ভোলা জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ১৮ অক্টোবর সোমবার সকাল ৯ টায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১পালন করেছে।

শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল-এর প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেল-এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে শেখ রাসেল-এর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একই দিনে সকাল ১০.০০ ঘটিকায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৮ তম জন্মবার্ষিকীতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়।

পরবর্তীতে সকাল ১১ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমিতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে কেক কাটা, সেমিনার, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

এ সময় মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আব্বাস উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অফিসার ইনচার্জ এনায়েত হোসেন ভোলা সদর মডেল থানা, জাকির হোসেন ডিআইও-১ জেলা বিশেষ শাখা, আরমান হোসেন ওসি তদন্ত ভোলা সদর মডেল থানা, অফিসার্স ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।