যেখানে টেন্ডার, চাদাঁবাজী সেখানেই শেখ হাসিনার শুদ্ধি অভিযান- ওবায়দুল কাদের

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি এখন জাতীয় নালিশ পার্টি হিসেবে জনগণের কাছে পরিচিতি লাভ করেছে। আন্দোলনের কোন ইস্যুতে সফল না হয়ে তারা নালিশ দায়ের করেন। বুয়েটের আরবার হত্যা মামলায় ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। ভোলার ঘটনায় কাউকে ছাড় দেয়া হয়নি। নুসরাত হত্যা মামলায় ফেনীর আওয়ামীলীগের সভাপতি ও ছাড় পায়নি। ঘরের মধ্যে আপনারা কেউ ঘর করবেন না। যেখানে টেন্ডার, চাদাঁবাজী, সন্ত্রাসী সেখানেই শেখ হাসিনার শুদ্ধি অভিযান। এখন আর কাউকে দলে আনা যাবে না। তারা সুবিধা ভোগী ও বসন্তের কোকিল। সময়মত ৫ হাজার ভোল্টের বাতি দিয়ে তাদেরকে খুঁজে পাওয়া যাবেনা। তাই প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন। বুধবার সকাল সাড়ে ১১ টার ভোলার চরফ্যাশন উপজেলার ৪০ কোটি টাকা ব্যায়ে চরফ্যাশন-বেতুয়া সড়ক উদ্ধোধন শেষে ঈদগাঁ মাঠে সুধী সমাবেশে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামীলীগ বাংলাদেশের ইতিহাসে এক উন্নয়নের ইতিহাস রচনা করেছেন। তৎকালে আওয়ামীলীগ এর কর্মীরা অত্যাচার, নির্যাতন, ধর্ষণের শিকার হয়েও আওয়ামীলীগকে ভুলে যাননি। বিএনপি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনে ব্যর্থ, তারা বিভিন্ন ইস্যু সৃষ্টি করে বারবার ব্যর্থ হচ্ছে।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ৪৪ বছরের মধ্যে জনগণের সেবা করতে গিয়ে সবচেয়ে ঝুঁিকর মধ্যে পড়েছেন শেখ হাসিনা। তিনি বিশ্বের ৩ জন সফল নারী প্রধান মন্ত্রীর মধ্যে একজন। শেখ হাসিনা মানুষের চোখের ভাষা, মনের ভাষা বুঝে কাজ করেন। অপরাধীদের দমন করতে নিজের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে। অপরাধীরা কোন প্রকার ছাড় পাবেনা, ১টি অপরাধ ১০টি উন্নয়নকে ম্লান করে দেয়। আপনারা মানুষের সাথে ভাল ব্যবহার করুন। নিজেদের পকেট ভরতে চেষ্টা না করে উন্নয়নের পথে এগিয়ে আসুন।
চরফ্যাশনে জ্যাকব টাওয়ার পর্যটকদের আকর্ষিত করার মত একটি পর্যটন এলাকা। চরফ্যাশনকে আরো আধুনিকায়ন করতে ভোলা থেকে চরফ্যাশনের বাবুর হাট পযর্ন্ত ২৪ ফুট চওড়া সড়ক নির্মাণে ১ হাজার কোটি টাকা বরাদ্দর ঘোষণা করেন তিনি।
সভাপতির বক্তব্যে এমপি জ্যাকব বলেন, আজ আমরা ধন্য দলের সাধারণ সম্পাদককে চরফ্যাশনে আনতে পেরেছি। নোয়াখালী ও মনপুরা চরফ্যাশন পাশাপাশি এলাকায়। ওই এলাকার সাথে আমাদের আত্মিয়তার বন্ধন রয়েছে। সেখানকার অনেকে চরফ্যাশন মনপুরায় বাড়ী ঘরতে করতে শুরু করেছে। এক হাজার কোটি টাকার সড়ক নির্মাণের ঘোষণা দেয়ায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীকে ধন্যবাদ জানান।
এ সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের অতিরিক্ত সচিব শিশির কুমার মজুমদার, জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিকী, পুলিশ সুপার সরকার মো: কায়সার উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি সমসুল আরেফীন, সড়ক ও জনপদের সহকারী প্রকৌশলী আতিকুল ইসলাম প্রমুখ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।