মনপুরায় গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।
ভোলার মনপুরায় এক গৃহবধূকে তার শিশু সন্তানের সামনেই গণধর্ষণের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে উপচেলার দক্ষিণ সাকুচিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।
এর আগে শনিবার দুপুর সাড়ে ১২টায় চরফ্যাশনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে স্পিডবোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুর বাড়ি ফিরছিলেন। পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) কিরণ (২৬) জোরপূর্বক বোটটি পার্শ্ববর্তী নির্জন চর পিয়াল এলাকায় নিয়ে আড়াই বছরের শিশু সন্তানের সামনেই তাকে ধর্ষণ করে।
পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম আরেকটি স্পিড বোট নিয়ে চর পিয়াল ঘটনাস্থল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। এ সময় নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি নিয়ে কথা বললে সেটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। পরে খবর পেয়ে পুলিশ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চর পিয়াল থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পরে রোববার ওই গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।
মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, গণধর্ষণে অভিযুক্ত নজরুল ইসলামকে গ্রফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।