চার দিনের সফরে শনিবার চরফ্যাশনে আসছেন এমপি জ্যাকব

এম আবু সিদ্দিক ,বিশেষ প্রতিনিধি।

ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব প্রায় ২৫দিন লন্ডন সফরের পরে শনিবার থেকে ৪দিনের সফরে আসছেন চরফ্যাশনে।হিন্দু সম্প্রাদায়ের শরদীয় দূর্গা উৎসব পরিদর্শন ও চরফ্যাশন মনপুরা এলাকায় বিভিন্ন পুঁজা মন্ডপে অনুদান প্রদানসহ তার নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন।

যুব ও ক্রিয়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি’র একান্ত সচিব মোঃ মঞ্জুরুল হোসাইন স্বাক্ষরিত সফর সূচি থেকে এই তথ্য জানা গেছে।
৪ দিনের সফর সূচির মধ্যে ২৪ অক্টোবর শনিবার সকাল ১০ টায় আছলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মরহুম এনামুল হক মাস্টারের কবর জিয়ারত।
সাড়ে ১১ টায় প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে শশীভূষণ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন। বাদ আসর নির্মাণাধীন থানা মডেল মসজিদ ও খাসমহল জামে মসজিদের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন। রাতে কালীবাড়িতে শারদীয় দুর্গাপূজা পরিদর্শন ও অনুদান প্রদান।

২৫ অক্টোবর রবিবার সকাল সাড়ে ১০টায় চরফ্যাশন প্রেসক্লাবে জাতীয় পত্রিকায় কর্মরত করোনাকালীন ক্ষতিগ্রস্হ সংবাদকর্মিদেরকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ। বেলা ১১ টায় চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদেয় দুঃস্হদের মাঝে ত্রাণ তহবিলের চেক বিতরণ। বিকেল ৩ টায় মুজিববর্ষ উপলক্ষে বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে আন্ত-শ্রেণি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও পুরস্কার বিতরণ।
২৬ অক্টোবর (সোমবার) বেলা ১২টায় দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের স্থান পরিদর্শন৷ বিকেল ৩টায় ১কোটি ১০ লাখ টাকা ব্যয়ে লঞ্চ ঘাট টু কুকরি-মুকরি বাজার পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন।
২৭ অক্টোবর (মঙ্গলবার) সকাল সারে ১০টায় ৪কোটি ৯০ লক্ষ টাকা ব্যয়ে চর কুকরি-মুকরিতে পল্লী বিদ্যুতের সাব স্টেশন’র ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।