সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার দাবিতে ভোলায় আ’লীগের মানববন্ধন 

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা।

ভোলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে জেলা আ’লীগের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে ভোলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়ে। এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান ,জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,এনামুল হক আরজু,জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ড সফিকুল ইসলাম, ভোলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাবেক আহ্বায়ক আবু ছায়েম, সাবেক যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, আবিদুল আলম আবিদ, জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ হিমেল সহ সদর উপজেলার ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি সম্পাদক বৃন্দরা।

মানববন্ধনে বক্তরা বলেন,শান্তি প্রিয় দেশে যদি কেউ অশান্ত পরিবেশ করে তৈরি করে কোন নৈরাজ্য ও নাশকতা সৃস্টি করে তাদের পরিনাম ভালো হবে না।

বক্তরা আরো বলেন, কোরআন মুসলানের একটি পবিত্র ধর্মগ্রস্থ এই কোরআন কে ব্যাক্তিগত বা দলের স্বার্থ যারা হাসিলের করে ক্ষমতায আসার স্বপ্ন দেখেন সেটা আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে যাবে কারন আমাদের মহান করুনাময় আল্লাহ পাক আমাদের সৃস্টিকতা সব অপকর্মের বিচার করবেন এবং তিনি সব কিছু দেখতেছেন তিনি ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।