ভোলা জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম

 স্টাফ রিপোর্টার, আমাদের ভোলা।
ভোলা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন বোরহান উদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম।
গত ৩ অক্টোবর জেলা শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান যাচাই-বাছাই কমিটি’র সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
সংশ্লিষ্ট সুত্র জানায়, আবুল কালাম বোরহানউদ্দিন উপজেলাবাসীর কাছে তাঁর সততা ও দক্ষতার জন্য ব্যাপক জনপ্রিয়। তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। শিক্ষা প্রসারে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি তিনি গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ব্যপক কর্মকান্ড পরিচালনা করছেন। করোনাকালে নিজে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন এই চেয়ারম্যান। ব্যক্তি হিসেবে সদালাপি ও সৎ মানুষ হিসেবে পরিচিত তিনি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক কাজ করার পাশাপাশি মাদক নির্মুলে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম জিরো টলারেন্স নীতি অবলম্বন করেন। এসব বিবেচনায় তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনিত করে জেলার বাছাই কমিটি।
আবুল কালামের রাজনৈতিক জীবন ও বর্ণাঢ্য । তিনি ১৯৯৬ সাল থেকে ২০০৭ ইং বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করেন। ২০০৭ সাল থেকে ২০১৪ পর্যন্ত তিনি উপজেলা আওয়ামীলীগ সফল সভাপতি ছিলেন।
শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতি প্রাপ্তির প্রতিক্রিয়া জানতে চাইলে আবুল কালাম, যেকোন স্বীকৃতিই আনন্দের। শ্রেষ্ঠত্বের স্বীকৃতি কাজ করার প্রতি ইতিবাচক মানসিকতা ত্বরান্বিত করে। আমি জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সততার সাথে কাজ করতে চাই।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।