ভোলায় যুবকের রহস্যজনক মৃত্যু

বিশেষ প্রতিনিধি,  আমাদের ভোলা.কম।

ভোলায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মোঃ নয়ন (২৫)। এটা হত্যা, নাকি আত্মহত্যা এ নিয়ে রয়েছে ধ্রুমজাল। লাশ উদ্ধার করে ভোলা থানা পুলিশ পোস্টমর্টেমের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে।
সূত্রে জানা গেছে, ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পন্ডিতের পোল সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নয়ন (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। নয়ন ওই এলাকার নাগর আহমেদের ছেলে। খবর পেয়ে ভোলা থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পোস্টমার্টেমের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
স্থানীয় সূত্রে আরো জানা গেছে, মৃতের সময় নয়ন তার খালা বাড়ীতে অবস্থান করছিলেন। নয়নের মৃত্যু হয়েছে এমন খবর তার বাড়ীতে আসলে সেখানে চলছে আহাজারি। নয়নের মৃত্যুর খবর শুনে অজ্ঞান হয়ে পড়েন তার বাবা নাগর আহমেদ। নয়ন ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরীরত ছিলেন। করোনার কারণে সে এলাকায় চলে আসে।
স্থানীয় চেয়ারম্যান বশির আহমেদ জানান, ছেলেটি অনেক ভালো ছিল। সকালে তার মামার সাথে আমার পরিষদে এসেছে। কেন এমন হলো জানি না, তবে বিষটি দেখতেছি।
এদিকে ঘটনাস্থলে থাকা ভোলা থানার এসআই আকবর হোসেন জানান, যুবকের মৃত্যু রহস্যজনক বলে মনে হচ্ছে। নয়নের মৃত্যু সম্পর্কে ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে, অভিযোগ পেলে মামলা নিব। লাশ উদ্ধার করে পোস্টমর্টেম এর মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা, নাকি আত্মহত্যা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।