ভোলায় পুকুরে ডুবে ২ ভাই বোনের মৃত্যু

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা ।

ভোলায় পুকুর পারে মাছ কুড়াতে গিয়ে একই বাড়ির রেয়ানা (৬) ও জাহিদ (৪) নামের দুই চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে সদর উপজেলার দক্ষিণ ইলিশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে কালুমিয়ার হাট গ্রামের হামিদউল্লা মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে।

এতে ওই বাড়ির মো. খোকন মাঝির বড় মেয়ে রেহানা ও তার চাচাতো ভাই জসিম মাঝির ছোট ছেলে জাহিদের মৃত্যু হয়। রেহানা স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, আজ সকাল ১১টার দিকে জসিম মাঝি তাদের বাড়ির পাশে পুকুরে জাল দিয়ে মাছ শিকার করতে যান। তখন বাড়ির ছেলে মেয়েরা মাছ কুড়াতে যায়। মাছ শিকার শেষে জসিম মাঝি জাল ও মাছ নিয়ে বাড়িতে চলে আসে। আর অন্য ছেলে মেয়েরাও চলে যায়। কিন্তু রিয়ানা ও জাহিদুল তখনো খেলাধুলার ছলে পুকুর পারে মাছ কুড়াতে থাকে। এদিকে জসিম মাঝি চলে আশার প্রায় দুই ঘণ্টা পর দুপুর ১২টার দিকে বাড়িতে তাদের খোঁজাখুঁজি করে।

জসিম মাঝির মেয়ে ও মৃত জাহিদুলের বড় বোন হাফছা তাদের পুকুরের পানিতে দুজনকে ভাসতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, মাছ কুড়ানোর সময় জাহিদুল পানিতে পড়ে গেলে রেয়ানা তাকে উদ্ধার করতে গিয়ে সেও পানিতে পরে যায়। এতে তাদের দুজনেরই মৃত্যু হয়েছে।

ভোলা সদর হাসপাতালে আরএমও ডাঃ নিরুপম সরকার দুই চাচাতো ভাই বোনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে ইলিশা ইউনিয়ন থেকে পানিতে পড়া ৬ বছর ও ৪ বছর বয়সী দুই শিশুকে সদর হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে পৌঁছানোর আগেই তাদের মৃত্যু হয়েছে।

ইলিশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিসুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দক্ষিণ ইলিশার কালুমিয়ার হাট গ্রামের দুই শিশুর পানিতে পরে মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় শিশুদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।