বিজেপির নেতা খসরু মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

এম শাহরিয়ার জিলন, আমাদের ভোলা ॥

বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা সদর উপজেলার সভাপতি বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মরহুম আবদুল্লাহ আল মামুন খসরু মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা জেলার আয়োজনে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব জেলা বিজেপির ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল ইসলাম রতন।

এসময় বক্তব্য রাখেন, জেলা বিজেপির সাধারণ সম্পাদক মোতাচ্ছিন বিল্লাহ ও জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ গোলাম হোসেন মিঝি। দোয়া মুনাজাত পরিচালনা করেন, কোর্ট জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মাকসুদুল্লাহ আমিনী।

এসময় জাতীয় পার্টির প্রবীন নেতা কামাল উদ্দিন চৌধুরী, সদর উপজেলা বিজেপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মানিক বাঘা, জাহাঙ্গীর আলম, প্রভাষক মোঃ নুরন্নবী, বুলবুল আহমেদ, সাত্তার হোসেন কবির, আবদুল্লাহ আল মামুন খসরুর ছোট ভাই সাংবাদিক, এডভোকেট নজরুল হক অনু, জেলা যুব সংহতির সভাপতি মোঃ হোসেন সিকদার, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মিঝি, জেলা ছাত্রসমাজের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সহসভাপতি ডাঃ মেহেদী হাসান কামাল সর্দার, মীর শাওন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সর্দার, সদর উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক মোঃ সালাহউদ্দিন সর্দার, যুগ্ম আহ্বায়ক ইসমাইল ফরাজী, স্বপন মিঝি, আবদুল্লাহ আল নোমান হাওলাদার, মরহুমর খসরু মিয়ার ছেলে আফ্রিদীসহ বিশিষ্ট ব্যক্তি, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজেপির আরেক মোঃ ফিরোজ মিয়ার রুহের মাগফেরাতেও দোয়া কামনা করা হয়।

দোয়া অনুষ্ঠানে বক্তারা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমরা আমাদের গত ৪০ বছরের একজন বিশ্বস্ত সহকর্মীকে হারালাম। খসরু মিয়া একজন সৎ এবং নির্লোভ ব্যক্তি ছিলেন। তিনি বড় বড় দলগুলো থেকে অনেক লোভনীয় প্রস্তাব পাওয়ার পরও নিস্বার্থভাবে বিজেপিকে ভালোবেসে জীবনের ৪০টি বছর ভোলার অভিসংবাদিত নেতা মরহুম নাজিউর রহমান মঞ্জুর মিয়ার এবং তার সুযোগ্য সন্তান ব্যরিস্টার আন্দালিভ রহমান পার্থ’র সঙ্গে থেকে রাজনীতি করে গেছেন। বর্তমান সময়ে তার মতো নেতাকে হারিয়ে নিসন্দেহেই দল ক্ষতিগ্রস্থ হবে। বক্তারা খসরু মিয়ার সততা এবং আদর্শকে ধারণ করে সকলকে তার মতো বিজেপির হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

উল্লেখ্য, বিজেপি নেতা আবদুল্লাহ আল মামুন খসরু মিয়া গত ২০ সেপ্টেম্বর ঢাকায় বাংলাদেশ স্পেশালাইসড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

 

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।