নিষেধাজ্ঞায় হয়নি মুসলিম ঐক্যপরিষদের দোয়া মাহফিল, কঠোর নিরাপত্তা, আটক ৩

কাজী মহিবুল্লাহ আযাদ , আমাদের ভোলা.কম।
ভোলার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা সংঘর্ষে নিহতদের স্মরণে শুক্রবারের সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের পূর্ব ঘোষিত দোয়া মাহফিল প্রশাসনের নিষেধাজ্ঞায় স্থগিত করেছে সংগঠনটি। যার কারনে শুক্রবার ২৫ অক্টোবর পূর্ব নির্ধারিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়নি।
সর্বদলীয় মুসলিম ঐক্যপরিষদের সংগঠনটির সদস্য সচিব মাওলানা মিজানুর রহমান জানান আমরা শান্তিপূর্ণভাবে দোয়া মাহফিল অনুষ্ঠানটি করার প্রস্তুতিও নিয়েছিলাম। কিন্তু বৃহষ্পতিবার বিকেলে আমরা জেলা প্রশাসকের কাছে লিখিত অনুমতি চাইলে তিনি আমাদেরকে অনুমতি দেননি। বরং উল্টো শুক্রবার ভোলায় সকল ধরনের সভা-সমাবেশের উপর নিষেধাজ্ঞা জারি করে রাতে আমাদের কাছে একটি চিঠি পাঠায়। এমতাবস্থায় আমরা আমাদের দোয়া মাহফিল স্থগিত করেছি। পরবর্তীতে আমারা আলোচনা করে আমাদের কর্মসূচি ঘোষণা করবো।
সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিলকে কেন্দ্র করে দিনভর ভোলায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। শহর জুরে ছিল বিজিবি, কোস্ট গার্ড, র‍্যাব ও পুলিশের কঠোর টহল। দোয়া মাহফিলের অনুষ্ঠান স্থল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ নিরাপত্তার চাদরে মোড়া ছিল। দিনভর উৎকণ্ঠা থাকলেও মুসলিম ঐক্যপরিষদের কর্মসূচি স্থগিত থাকার কারনে কোথাও কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি।
দিনভর শহরের সঙ্গে বাস ও নৌ যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল। পূর্ব ঘোষনা ছাড়া বাস ও নৌযোগাযোগ বন্ধ থাকায় যাত্রীরা কিছুটা ভোগান্তিতে পরে।
এদিকে, সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিলকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনায়েত হোসেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।