দেশের প্রতিটি স্তরে উন্নয়নের জোয়ার বইছে – পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

এম আবু সিদ্দিক, চরফ্যাশন(ভোলা)প্রতিনিধিঃ

পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন দেশের প্রতিটি স্তরে সরকারের উন্নয়নের জোয়ার বইছে, আর এর সুফল পাচ্ছে জনগন। স্বাধীনতার স্বপ্ন ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামীলীগ জনবান্ধব ও উন্নয়নবান্ধব সরকার। বিগত ১২ বছর আগের আর আজকের বাংলাদেশের মধ্যে ব্যবধান অনেক। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, বাস্তবতা।

শনিবার ভোলা জেলার চরফ্যাশন দুপুর সাড়ে ১২টায় উপজেলা ব্রজগোপাল টাউন হলে সুধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান বলেন, অর্থনৈতিক সচ্ছলতা, মানব সম্পদ ও মানুষের মাথাপিছু আয়, এই তিন সুচকে লক্ষ্য মাত্রা অর্জনে এগিয়ে আছে বাংলাদেশ। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সরকার উন্নত দেশের কাতারে বাংলাদেশকে নিয়ে যেতে আরও মেগা প্রকল্প বাস্তবায়নে পরিকল্পনা গ্রহন করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে এমপি জ্যাকব বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা ও উন্নয়ন ব্যহত করতে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আওয়ামীলীগ সরকারের সময়ে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। ধর্ম নিয়ে দেশে অস্থিতিশীল কারীদের বিরুদ্ধে জনগনকে স্বোচ্ছার থাকতে হবে।এরআগে বেলা ১১টায় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের স্যারের কবর জিয়ারত শেষে শেখ রাসেল শিশু ও বিনোদন কেন্দ্র,জ্যাকব টাওয়ার,দৃস্টি নন্দন ফ্যাসন স্কয়ার পরিদর্শন করেন।

এরপর বিকালে পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান চরফ্যাশন ও মনপুরা উপজেলায় নদী ভাঙ্গন কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে মনপুরা উপজেলায় সুধী সমাবেশে যোগদান করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।