তিন দিনেও খোঁজ নেই সাংবাদিক গোলাম সরোয়ারের

নিউজ ডেস্ক, আমাদের ভোলা।

আজকের সূর্যোদয় পত্রিকার স্টাফ রিপোর্টার ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য গোলাম সরওয়ারকে তিন দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে সিইউজের নেতৃবৃন্দ।

শনিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে সিইউজে নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি শনিবার রাতের মধ্যে অক্ষত অবস্থায় সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধার করতে না পারলে রবিবার সকাল ১১টায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারের কার্যালয়ের (দামপাড়া) সামনে অবস্থান কর্মসূচির ডাক দেন তারা।

গোলাম সারেয়ার নিখোঁজ হওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন আজকের সূর্যোদয় পত্রিকার সহকারী সম্পাদক জোবায়ের সিদ্দিকী।

সাংবাদিক জোবায়ের সিদ্দিকী বলেন, বৃহস্পতিবার সকাল ৯টায় নগরীর বেটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন আমার সহকর্মী, সাংবাদিক গোলাম সরওয়ার। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। নিখোঁজের বিষয়ে কোতোয়ালী থানায় জিডি করেছি। কিন্তু নিখোঁজের তিন দিন পার হলেও তার কোন খবর পাচ্ছি না। ছোট দুই সন্তান নিয়ে তার স্ত্রী গভীর উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছে।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে। প্রশাসনের উচ্চ মহলও এই বিষয়ে তৎপর রয়েছেন।

সিইজের বিক্ষোভ সমাবেশে ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্ব বক্তব্য রাখেন বিএফইউজের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম ও মোস্তাক আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও হাইকোর্টের অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল এ এইচ এম জিয়া উদ্দিন, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভ ও সহ-সভাপতি অনিন্দ্য টিটো, জাতীয় পার্টির নেতা তপন চক্রবর্তী, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম, টিভি ইউনিটের প্রধান মাসুদুল হক, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক  লতিফা আনসারি রুনা, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  সাধারণ দীপঙ্কর বাবু, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান জামশেদ রেহমান, আজকের সূর্যোদয়ের সহকারি সম্পাদক জোবায়ের সিদ্দিকী প্রমুখ।

নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারের স্ত্রী জেসমিন সরওয়ার গ্রামের বাড়ি চন্দনাইশ থেকে এসে সিইউজের এই বিক্ষোভ সমাবেশে যোগ দিয়ে স্বামীকে উদ্ধারে প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।