চরফ্যাশন বাজারে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

এম আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধি।

ভোলার চরফ্যাশন বাজারে সদর রোডে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
আজ মঙ্গলবার (২০অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে অগ্নিকান্ডের এই ঘটনা ঘটে।

চরফ্যাশন ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা সন্ভব হয়েছে।অগ্নীকাণ্ডে প্রায় ২৫ লক্ষ টাকারমত ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ দেবনাথ ও পৌর কাউন্সিলর আকতারুল আলম শামু সকালেই দূর্ঘটনাস্হল পরিদর্শন কনেছেন। পৌর মেয়র বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পাড়ে।
চরফ্যাশন উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান জানান, তারা খবর পেয়ে দ্রুত আসার পরে দেখেন একটি হোটেল থেকে আগ্নিকান্ডের সূত্রপাত।ফায়ার সার্ভিস কর্মিরা স্হানীয়দের সহযোগিতায় আধা ঘন্টা চেস্ঠার পরে আগুন নিয়ন্ত্রনে আনে।আগুন দ্রুত ছড়িয়ে পরলে সদর ও কলেজ রোডের অর্ধ শতাধিক দোকানে পুড়ে যেতো।
অগ্নিকান্ডে সদর রোডের সৌদিয়া গ্লাস হাউজ,আল-আমীন হোটেল এন্ড রেস্টুরেন্ট, বনফুল হোটেল, বরকত বেডিং সহ পাশের আরও ২টি দোকান পুড়ে প্রায় ২৫ লক্ষ টাকারমত ক্ষয়ক্ষতি হয়েছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যবসায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।তিনি ক্ষতিগ্রস্হ ব্যবসায়ীদের
আর্থিক অনুদানসহ বরাদ্দ দেয়ার আশ্বাস দেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।