চরফ্যাশনে ৪০ বস্তা সরকারি চাউল উদ্ধার

এম আবু সিদ্দিক ,বিশেষ প্রতিনিধি।

ভোলার চরফ্যাশনের রসুলপুরে ১২শ‘ কেজি ৪০বস্তা সরকারি চাল কালোবাজারে বিক্রিকালে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করেছে পুলিশ।
চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তুলাতুলির পূর্ব পাশে সেলিমের বসতঘর থেকে ১২শ‘কেজি ৪০ বস্তা সরকারি চাউল উদ্ধারের ঘটনা ভিন্নখাতে প্রভাবিত করার চেস্টা চলছে। ১টন পুজা মন্ডপে ১টন দক্ষিণ আইচা একটি মসজিদের শশীভুষন গুদাম থেকে দেয়ার পরে বিক্রি করার চেস্টাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আটক করা হয়।
জানা যায়, বৃহস্পতিবার সাড়ে রাত ৮টার দিকে শশীভূষণ থানা পুলিশ ১২শ‘ কেজি চাল জব্দ করে শশীভূষণ খাদ্য গুদামের রাখেন।
খাদ্য গুদাম অফিস সূত্রে জানা গেছে, জিন্নাগড় ৮নং ওয়ার্ডে রাধাকৃষ্ণ মন্দিরের ১টন ও দক্ষিণ আইচায় একটি মাদ্রাসার ১টনসহ মোট ২টন জি আর চাউল বরাদ্দ আনেন। এদিকে উদ্ধারকৃত চালের লেভেলে ‘‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ, খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি’’ লেখা রয়েছে। চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বৃহম্পতিবার বলেন, আমরা এখনও শশীভূষণ খাদ্য গুদাম থেকে কিভাবে চাউল গেল বিষয়টি উদঘাটনের চেষ্টা করছি। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,বিক্রির উদ্দেশ্যে সরকারি চাউল অন্যত্র রাখা হয়েছে।পুলিশ সদস্যরা কালোবাজারি চাউল উদ্ধার করেছে। এ বিসয়ে কোন মামলা হয়নি তবে রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমরা সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২টন চাল বিক্রিকাণে উদ্ধার করেছি। যার কাছ থেকে চাউল প্ওয়া গেছে তিনি সব স্বীকার করছেন। ঘটনাস্থল থেকে ১২শ কেজি ৪০ বস্তা চাউল উদ্ধার করে গুদামে রাখা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।