চরফ্যাশনে সড়ক দুর্ঘটনার তিন সপ্তাহ পরে আরো একজনের মৃত্যু

এম আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধি।

ভোলার চরফ্যাশনে সড়ক ও জনপদের সামনে (কাইমুদ্দিনমোড়) গত ২৯সেপ্টেম্বর তেলের ট্যাংক ও যাত্রীবাহী বোরাকের সংঘর্ষে গুরুতর আহত গয়ে দীর্ঘ তিন সাপ্তাহ চিকিৎসারধীন অবস্হায় পরে অবশেষে মারা যান মোঃ মনির হোসেন (৩৮)।
এ নিয়ে মৃতের সংখ্যা তিনজন মারা যায়।
মৃত মনির হোসেন চরফ্যাশন ওমরপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের পশ্চিম খোদেজা বাগ তাহের উদ্দিন বেপারি বাড়ির মৃত মান্নান হোসেনের ছেলে৷ হতদরিদ্র মনির হোসেন দীর্ঘ তিন সাপ্তাহ ঢাকায় চিকিৎসাধীন
থাকাবস্থায় গতকাল ১৯ অক্টোবর সকাল ৯টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন৷

মৃত মনির হোসেনের স্ত্রী রেহানা বেগম বলেন,চিকিৎসায় সব টাকা পয়সা খরচ হয়ে গেছে। ৪ ছেলে মেয়ে নিয়ে এখন আমি কি করবো বুঝতে পারছিনা।পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে আজ আমরা নিঃস্ব হয়ে গেছি৷যার টেংকারে এত বড় দূর্ঘটনা হয়ে গেল সে আজ পর্যন্ত কোন খবর নিলোনা। স্থানীয় সংসদ সদস্যের কাছে আকুল আবেদন আমার সন্তানদের নিয়ে দু’মুঠো খাবারের ব্যবস্থা করে দিন৷ স্বামীর চিকিৎসায় পিছনে সব শেষ হয়ে আজ আমি নিঃস্ব।

পারিবারিক সূত্রে জানা যায়,আজ ২০ মঙ্গলবার সকাল ১০টার মনির হোসেনের বাড়ির দরজার মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে৷

উল্লেখ্য গত ২৯সেপ্টেম্বর দুপুর ১২টায় ভোলা-চরফ্যাশন সড়কে কাইমুউদ্দিন মোরে চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাকির হোসেনের তেলের ট্যাংক ও যাত্রীবাহী বোরাক মুখোমুখি সংঘর্ষে বোরাক ড্রাইভার দিদারুল ইসলাম (৩২) শিক্ষিকা কনিকা বেগম (৪০) ও মোঃ মনির হোসেন (৩৮) মারা যায়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।