চরফ্যাশনে চাচার হাতে ভাতিজা খুন

ভোলার চরফ্যাশন উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজার খুন হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার এ হত্যাকাণ্ডের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে। এ সময় আরও অনেকে আহত হন।

জানা গেছে, ভোলার চরফ্যাশন উপজেলা এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে জমি নিয়ে বিরোধের কারণে চাচার হামলায় ভাতিজা নুরুল ইসলাম (৩৫) গুরুতর আহত হন। এরপর বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনার পর পুলিশ মো. মালেক নামে একজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নুরুল ইসলামের স্ত্রী মরিয়ম বেগম ও তার এক বছর বয়সী শিশু আহত হয়েছে। তারা স্থানীয় পর্যায়ে চিকিৎসাধীন আছেন। শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত নুরুল ইসলাম ওই ওয়ার্ডের আব্দুল রশিদ জমাদারের ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

এ বিষয়ে শশিভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহত নুরুল ইসলামের সঙ্গে তার চাচা আবু তাহের ও মালেক গংদের সঙ্গে দীর্ঘ দিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। নুরুল ইসলাম তার দাদির একটি দলিল নিয়ে অন্য একটি প্রতিপক্ষের সঙ্গে যুক্ত হয়ে তার চাচাদের বিরুদ্ধে আদালতে মামলা করেন। কিন্তু তার চাচারা আগে থেকেই ওই দলিল ভুয়া বলে দাবি করে আসছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে তার চাচা আবু তাহের ও মালেক গংদের সঙ্গে এ দলিল নিয়ে একটি সালিসি বৈঠক হয়। এক পর্যায়ে কথা কাটাকাটির সময় আবু তাহের ও মালেক গংরা তার ওপর হামলা করেন। হামলায় তার মাথা আঘাতপ্রাপ্ত হয়। এ সময় তার স্ত্রী মরিয়ম বেগম ও তাদের ১ বছর বয়সী শিশু আহত হয়। মুমূর্ষু অবস্থায় প্রথমে নুরুল ইসলামকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে-বাংলা হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, এ ঘটনায় মো. মালেক নামে নুরুল ইসলামের এক চাচাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া নিহতের স্ত্রী শশিভূষণ থানায় কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।