আসিফ-লগ্নজিতার ‘প্রেমে পড়ি’

বিনোদন প্রতিবেদক ,আমাদের ভোলা.কম

আসিফ আলতাফ প্রজন্মের প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী। কণ্ঠের পাশাপাশি তিনি নিজেও লেখেন দারুণ, বসান সুরও। তবে কণ্ঠ-সুরে বৈচিত্র্য আনতে তিনি প্রায়ই আশ্রয় নেন দুই বাংলার অসাধারণ সব শিল্পীর।

সেই ধারাবাহিকতায় চলমান পূজা উৎসবে বাড়তি রং মেশাতে আসিফ আলতাফ হাজির হলেন দারুণ এক প্রেমময় গান নিয়ে। ‘প্রেমে পড়ি’ নামে গানটিতে রয়েছে কলকাতার এ সময়কার সেনসেশন কণ্ঠশিল্পী লগ্নজিতা চক্রবর্তী। দুজনের এটা দ্বিতীয় গান। যথারীতি গানটির কথা, সুর ও সংগীত পরিচালনা শিল্পী নিজেই করেছেন। সংগীতায়োজনে ছিলেন পাভেল আরিন।

গানটির গল্প ধরে একটি দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন কায়সার আল রাব্বী। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় গানচিত্রটি উন্মুক্ত হয় আসিফ আলতাফ অফিশিয়াল নামের ইউটিউব চ্যানেলে।

‘প্রেমে পড়ি’ প্রসঙ্গে আসিফ আলতাফ বলেন, পূজা উপলক্ষে এ প্রথম কোনো গান করলাম। লগ্নজিতার সঙ্গে এটা আমার দ্বিতীয় গান। অত্যন্ত কোওপারেটিভ আর অবশ্যই দারুণ গায়কী। আশা করি গানটি শ্রোতারা পছন্দ করবেন।

কলকাতা থেকে লগ্নজিতা বলেন, আমি আর আসিফ আলতাফ মিলে আরও একটি গান করলাম। আমার খুব ভালো লেগেছে গানটা। আমার বিশ্বাস আপনাদেরও অনেক ভালো লাগবে।

সম্প্রতি ভারতের জনপ্রিয় গায়ক নচিকেতা ও আসিফ আলতাফের ‘কাঁটাতার’ শিরোনামের গানটি দুই বাংলায় দারুণ প্রশংসিত হয়। ওই সময় আলতাফের লেখা, গায়কী ও কাজের প্রশংসা করে নচিকেতা বলেন, আমার দেখা বাংলাদেশের অন্যতম প্রতিভাবান ও রুচিশীল শিল্পী আসিফ আলতাফ। তার গান একদিন দেশের মানুষ আনন্দ নিয়ে শুনবে।

এর আগে আসিফ আলতাফের ‘জুতো’ গানটিও সর্বমহলে প্রশংসিত হয়। গত বছর লকডাউনে লগ্নজিতার সঙ্গে ‘দূরত্ব’ গানটি মহামারিতে বিষণ্ণ মানুষের প্রাণ ছুঁয়ে দেয়। ন্যানসির সঙ্গে আলতাফের গাওয়া ‘সুবহে সাদিক’ গানটিও শ্রোতাদের ভালোবাসায় সিক্ত হয়েছে

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।