শেখ হাসিনার জন্মদিনে এমপি জ্যাকবের খাবার বিতরণ

এম আবু সিদ্দিক,বিশেষ,প্রতিনিধি, আমাদের ভোলা ডট কম।

স্বাধীন বাংলাদেশের স্হপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেস্ঠ কন্যা আওয়ামমীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৪তম জন্মবার্ষিকী।
ডিজিটাল ও অর্থনৈতিকভাবে সমৃদ্ধির বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা স্বপ্নদর্শী এই নেত্রীর শুভ জন্মদিনে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ভোলার চরফ্যাসনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নির্বাচনী এলাকায় চরফ্যাসনে গরীব অসহায়দের মাঝে উন্নতমানের খাবার বিতরনের মাধ্যমে ব্যতিক্রমধর্মি আয়োজনের মাধ্যমে তাঁর জন্মদিন পালন করে। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ আয়োজনে জননেত্রীর সু-স্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।
জন কল্যাণমুলক কাজের স্বীকৃতিস্বরুপ উপাধী ভূষিত হিউম্যানিটি অব মাদার খ্যাত নেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চরফ্যাসন ব্রজগোপাল টাউন হলে আলোচনা সভায় বক্তারা বলেন,তিন মেয়াদে শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশে অর্থনৈতিক প্রবৃদ্ধি,খাদ্যে স্বনির্ভরতা,নারীর ক্ষমতায়ণ,কৃষি,শিক্ষা,স্বাস্হ্য,গ্রামীণ অবকাঠামো,যোগাযোগ জ্বালানী ও বিদ্যুত,বাণিজ্য,
আইসিটি খাতে ব্যাপক সাফল্য এসেছে।
বৈশ্বিক করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় দেশের মানুষের স্বাস্হ্য সুরক্ষায় চিকিৎসাসেবা নিশ্চিত করতে তিনি নানামূখী পদক্ষেপ গ্রহন করেছেন এবং করোনা মহামারীর বিস্তার নিয়ন্ত্রনে রাখতে সক্ষম হয়েছেন।তাঁর গৃহীত পদক্ষেপ বিস্ব অর্থনৈতিক ফোরাম,বিশ্ব স্বাস্হ্য সংস্হা,যুক্তরাস্ট্র ভিত্তিক সাময়িকী ফোর্বস সহ আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসিত হয়েছে।
চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন আখন সভাপতিত্বে আরও উপস্হিত ছিলেন আ’ওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ,যুগ্ন সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, আবু জাহের ভুইয়া, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন,পৌর আ’লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,আ’লীগের সাংগঠনিক এইচ এম মোরশেদ সহ আওয়ালীগের সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক।
উল্লেখ্য জননেত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালে পোপালগন্জের টুঙ্গিপাড়া নিভৃত পল্লিতে জন্মগ্রহন করেন।১৯৮১সালে আওয়ামীলীগের নেতৃত্ব গ্রহনের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন।তিনি মেয়াদে তিনি দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।