ভোলায় ‘দৈনিক আজকের দর্পণ’ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা।

ভোলায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে ঢাকা থেকে প্রকাশিত প্রথম শ্রেণির বাংলা পত্রিকা দৈনিক আজকের দর্পণ পএিকার প্রতিষ্ঠা বার্ষিকী। দৈনিক আজকের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি আশরাফুল আলম সজিব এর সার্বিক আয়োজনে গতকাল ২২ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও কালবেলা প্রতিনিধি ওমর ফারুক।

আজকের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় আনুষ্ঠানিতা, দৈনিক বনিক বার্তা জেলা প্রতিনিধি ও স্কাই টিভি নিউজ চ্যানেল সম্পাদক জেলা এইচ এম জাকিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা জেলা রিপোর্টারস ইউনিটির সভাপতি আল-আমিন শাহরিয়ার, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, ভোলা জেলা মুক্তিযুদ্ধা সন্তান সংসদ এর সভাপতি শাহাবুদ্দিন রিপন শান, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের যুগ্ম আহ্বায়ক শাহ মনিরুজ্জামান হান্নান, মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদের ভোলা জেলা সভাপতি রাজিয়া তাবাসসুম, দ্বীপ কন্ঠ সম্পাদক ইউনুছ শরীফ, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার এম এন আলম, দৈনিক আমাদের অর্থনীতি ভোলা প্রতিনিধি শিমুল চৌধুরী, ডেইলী সান পএিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ, দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মনছুর আলম, অনলাইন প্রেসক্লাব সভাপতি তুহিন খন্দকার, ভোলা প্রকাশ এর সম্পাদক বিজয় বাইন, নিউজ বিডির সম্পাদক লিটন শেখ, ভোলা টাইমস পএিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, ভোলার বানীর পএিকার ব্যাবস্থাপনা সম্পাদক এমরান হোসাইন, ভোলার বানীর আইসিটি ব্যবস্থাপক শরিফ হোসাইন, দৈনিক আমাদের সংগ্রাম অনলাইন পোর্টাল সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শুরু থেকেই পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে আজকের দর্পণ পত্রিকা। শিক্ষা, কৃষি, ক্রীড়াসহ উন্নয়ন ও অনিয়ম দুর্নীতির নানা বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে দৈনিক এই পত্রিকাটি। এরই ধারাবাহিকতায় আজকে দেশব্যাপী এই জনপ্রিয়তা অর্জন সম্ভব হয়েছে।

বিগত দিনগুলোর মতো সামনের দিনগুলোতেও আজকের দর্পণ বাংলাদেশের সাধারণ মানুষের তথ্য বিনোদন ও শিক্ষামূলক তথ্য চাহিদা পূরণে আরও জোরালো ভূমিকা রাখবে বলে বক্তারা মনে করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।