বাংলাদেশ অনলাইন রির্পোর্টাস ক্লাব ভোলা জেলা শাখার সভাপতি হলেন জুলফিকার আলম সম্পাদক এরসাদ

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।

গত ৩সেস্টবর বাংলাদেশ অনলাইন রির্পোর্টাসক্লাব ভোলা জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়। অনেক জল্পনা-কল্পার অবসান ঘটিয়ে অবশেষে ভোলা জেলার অনলাইন সাংবাদিকদের বহু দিনের ইচ্ছার প্রতিফলন ঘটেছে এই কমিটি ঘোষনার মাধ্যমে।
বাংলাদেশ অন লাইন অনলাইন রির্পোর্টাসক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ সাইফুল ইসলাম কবির, সাধারন সম্পাদক জি এম সাইফুল খানঁ

এর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে জানা যায় ভোরের দপর্ণ প্রতিনিধি জুলফিকার আলম সভাপতি ও দৈনিক ভোলার বানী পত্রিকার প্রতিনিধি এইচ.এম এরসাদ সাধারন সম্পাদক

রূপান্তর টিভি বোরহান উদ্দীন প্রতিনিধি সাংগঠনিক সম্পাদক সহ মোট ২১সদস্যের কমিটি ঘোষনা করা হয়।
এ সর্ম্পকে জানতে চাইলে কেন্দ্রীয় সভাপতি শেখ সাইফুল ইসলাম কবির বলেন, ডিজিটাল যুগে অন লাইন পত্রিকার চাহিদা এখন সারা বিশ্বে শির্ষস্থানে অবস্থান করছে।অার এই চাহিদার উপর ভিত্তি করেই অামরা সারা দেশের অন লাইন সাংবাদিকদের এক সূত্রে গাথার লক্ষে ভোলা জেলা কমিটি ঘোষনা করলাম।
এক প্রশ্নের উত্তরে বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাবের কেন্দ্রীয় সাধারন সম্পাদক জি এম সাইফুল খানঁ বলেন,এখন সারা বিশ্বের মতো বাংলাদেশের মানুষও অনলাইন পত্রিকা বেশি পছন্দ করে। কারন অনলাইন নিউজ দেখার জন্য অতিরিক্ত সময় প্রয়োজন হয়না। কাজের মধ্যেই যত্রতত্র যেকোন অবস্থায় নিউজ দেখা যায়। তাই সারা দেশে অনলাইন নিউজের সংগঠনকে শক্তিশালি করার লক্ষে অামরা ভোলা জেলা কমিটি ঘোষনা করেছি।বলেন, অামরা বাংলাদেশ অনলাইন রিপোর্টার্সক্লাবকে অারো সুসংগঠিত ও শক্তিশালি করার লক্ষে অন্যান্য জেলার মতো ভোলা জেলায়ও কমিটি ঘোষনা করেছি। অাশা করি এই কমিটি অামাদের লক্ষ পুরনে সমর্থ হবে।
এ সম্পর্কে নতুন এই কমিটির সভাপতি জনাব জুলফিকার আলম বলেন,কেন্দ্রীয় কমিটি অামার উপর যে অাস্থা ও বিশ্বাস রেখেছে অামি তা অটুট রাখার জন্য শত ভাগ চেষ্টা করবো।
এ সম্পর্কে এই কমিটির সাধারন সম্পাদক এইচ.এম.এরসাদ বলেন, অামার সৌভাগ্য যে,কেন্দ্রীয় কমিটি অামাকে জনাব জুলফিকার আলম সাথে কাজ করার সুযোগ করে দিয়েছেন। তা ছাড়া অমাদের কমিটির প্রত্যেক সদ্যস্যই অনেক অান্তরিক ও পরিশ্রমী।
(কমিটির সদস্যদের তালিকা নিম্নরুপ)

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।