তজুমদ্দিনে বিয়ে বাড়ীতে খাবারে নেশা দিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা চুরি, অসুস্থ ৬ 

সাইফুল ইসলাম সাকিব,তজুমদ্দিন প্রতিনিধি।

ভোলার তজুমদ্দিনে বিয়ে বাড়িতে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে স্বর্ণালংকার চুরি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অচেতন অবস্থায় ৬ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সূত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের তোরাব আলী পাটওয়ারী বাড়ির জামাল উদ্দিন পাটওয়ারীর মেয়েকে বিয়ে দেন চরফ্যাশন উপজেলায়।(২১ সেপ্টেম্বর) সোমবারে মেয়ের শশুড়বাড়ির লোকজন আসলে দুপুরের খাবার শেষে মেয়েকে বিদায় দিতে সবাই যখন ব্যস্ত তখন দুষ্কৃতিকারীরা সুযোগমত খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার খেয়ে অচেতন হয়ে পড়লে রাত ১টার দিকে মুখোশ পড়ে সিদ কেটে অজ্ঞাতনামা চোরেরা ঘরের মহিলাদের সাথে ১০ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা ও ৬টি মোবাইল নেয় এবং আরও স্বর্ণের জন্য রাতে খাবার না খাওয়া আক্তারা বেগমের নিকট গেলে সে ডাক-চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন আসলে চোররা পালিয়ে যায়। পরে স্থানীয়রা অচেতন ৬জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। তারা হলেন, জামাল পাটওয়ারী (৫৫), হাজী তছলিম (৫৫), মিলাদুন্নবী (৪২), রোজিনা (২৬), আকলিমা (২৯) ও সামিউল (৫)। তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ঘটনার তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
তজুমদ্দিন হাসপাতালের আরএমও ডা. মোঃ হাসান শরীফ বলেন, দুইজনের জ্ঞান ফিরেনি। বাকী ৪ জনের জ্ঞান ফিরলেও পুরোপুরি সুস্থ্য হতে সময় লাগবে। তাদেরকে নেশা জাতীয় দ্রব্য খাবারের সাথে মিশিয়ে খাওয়ানো হয়েছে।’

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।