চরফ্যাশনে বিলে মিললো যুবতীর লাশ !

এম,আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধি,আমাদের ভোলা

ভোলার চরফ্যাশন আজ শনিবার সকালে এক যুবতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্হানীয় ও থানা সূত্রে জানা যায় চরফ্যাশন পৌরএলাকার দক্ষিণ ফ্যাশন গ্রামে সকালবেলা একদল কামলারা ক্ষেতে কাজ করতে গেলে দেখে বিলের মাঝখানে টানা বৃস্টিতে জলাবদ্ধ বিলে ব্লু পোশাক পরিহিত এক যুবতী উপর হয়ে পরে রয়েছে।
স্হানীয় লোকজন ছুটে আসলে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

বিভিন্ন সূত্র থেকে এই ঘটনা সম্পর্কে প্রাথমিকভাবে জানা যায়, চরফ্যাশন উপজেলা জাহানপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের জনৈক ফারুক মিয়ার মেয়ে নাম তার খাদিজা (১৭)।

কয়েকদিন আগে পৌরসভা ১নং ওয়ার্ড ফুফা মফিজ মিয়ার বাড়িতে বেড়াতে আসে।সেখানে কারো সাথে তার প্রেমঘটিত সম্পর্ক ছিল।
ঢাকা থেকে জরুরী ফোন পেয়ে গত তিন চার দিন আগে মেয়েটির বাবা নিজে এসে তার মেয়েকে জাহানপুরে নিয়ে যায়।
পারিবারিকভাবে জানা যায় খাদিজার অমতে তাকে ঢাকায় বিয়ে দেয়া হয়। স্বামীর বাড়ি ঢাকায়৷ স্বামীর সাথে খাদিজার দাম্পত্য জীবনে অমিল ছিল। বাড়ি নেয়ার পর ঐদিনই তাকে স্বামীর বাড়ি ঢাকায় নেয়া হয়। গতকাল খাদিজা ঢাকা থেকে পালিয়ে আবার ফুফার এলাকায় আসে,এই খবর খাদিজার বাবা মা কেউ জানেনা। আজ শনিবার বিলের মাঝে মিললো খাদিজার নিথর দেহ। কে বা কারা এ ধরনের অপরাধমুলককাজে জড়িত পুলিশ তদন্তে হয়তো বের হয়ে আসবে প্রকৃত ঘটনা। এলাকাবাসীর দাবি এধরনের নৃশংস খুনেরমত ঘটনা কে বা কারা ঘটিয়েছে তাদের তদন্ত করে খুজেঁ বের করতে হবে।
চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মোঃমনির হোসেন জানান, আমরা খবর পেয়ে যুবতী মেয়েটির লাশ উদ্ধার করে থানায় এনেছি৷ লাশ ময়না তদন্তের জন্য বিকেলে ভোলা পাঠানো হবে৷তিনি বলেন, তদন্ত সাপেক্ষে হত্যার মূল রহস্য উদঘাটন করা সম্ভব।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।