১ টাকা জমা দিয়েই কেনা যাবে হিরো-হোন্ডা-টিভিএস

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা.কম।

মাত্র এক টাকা জমা দিয়েই কিস্তিতে মোটরসাইকেল কেনার সুযোগ করে দিয়েছে ভারতের ফেডারেল ব্যাংক। হিরো, হোন্ডা ও টিভিএস ব্র্যান্ডের মোটরসাইকেল এবং ও স্কুটি কেনার ক্ষেত্রে ব্যাংকটির গ্রাহকরা এ সুযোগ পাবেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানায়, ডেবিট কার্ডে ইএমআই অপশনে মোটরসাইকেল কেনার সুযোগ করে দিয়েছে ফেডারেল ব্যাংক। এতে ব্যাংকের গ্রাহকরা দেশের ৯৫৭টি শোরুম থেকে মাত্র এক টাকা দিয়ে ইএমআই ফ্যাসিলিটিতে মোটরসাইকেল বা স্কুটি কিনতে পারবেন।

হিরো, হোন্ডা ও টিভিএস মোটরসাইকেল এবং স্কুটির ক্ষেত্রেই একমাত্র এই সুবিধা পাওয়া যাবে। তিন, ছয়, নয় বা বারো মাসের ইমিআই অপশনে গ্রাহক মোটরসাইকেল বা স্কুটি নিতে পারবেন।

এই স্কিমের সুবিধাও রয়েছে। গ্রাহককে ব্যাংকে যেতে হবে না। পেপার ওয়ার্ক লাগবে না। পুরো প্রক্রিয়া হবে অনলাইন। তবে সবার আগে দেখে নিতে হবে গ্রাহক এই স্কিম পাওয়ার জন্য উপযুক্ত কি না। এজন্য তাকে DC স্পেস EMI লিখে 5676762 নম্বরে এসএমএস পাঠাতে হবে। অথবা কল করতে হবে 7812900900 নম্বরে।

হোন্ডার বাইক বা স্কুটি কিনলে পাঁচ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে এজন্য তাকে ন্যূনতম ৩০ হাজার টাকা ডেবিট কার্ড থেকে খরচ করতে হবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!