স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ডস ” এ ভূষিত জাকির হোসেন মহিন

ইয়াছিনুল ঈমন , আমাদের ভোলা.কম ॥
কৃষি খাতে অসামান্য অবদানের স্বীকৃতিতে স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ডস ২০১৯ গ্রহন করছেন গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এর নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক গত শুক্রবার হোটেল সোনারগায়ে এক বর্নাঢ্য অনুষ্ঠানে জাকির হোসেন মহিন এর হাতে এ অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট তুলে দেন। সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন) ক্যাটাগড়িতে এ পুরস্কার প্রদান করা হয়।
জাকির হোসেন মহিন এর আগে ২০১৩ সালে প্রধান মন্ত্রীর কাছ থেকে জাতিয় পর্যায়ে সেরা যুব সংগঠক হিসেবে ও আই এফডিসি থেকেও কৃষি ক্ষেত্রে সেরা পুরস্কার পেয়েছেন। ভোলার কৃষি খাতকে আরো সমৃদ্ধ করতে সরকারের পাশাপাশি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা তৃনমুল পর্যায়ে কাজ করে যাচ্ছে।
অ্যাওয়ার্ড প্রাপ্তির পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন এ সম্মান ভোলার কৃষক ভাইদের উৎসর্গ করা হলো। যারা মাথার ঘাম পায়ে ফেলে দিন রাত কৃষিকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। আমরা তাদের পাশে আছি এবং থাকব।
গ্রামীণ জনউন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন এর এ সাফ্যলে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভোলার বিভিন্ন ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।