সেচ্ছাসেবী সংগঠন”বলাকা”র তজুমুদ্দিন উপজেলা কমিটির গঠন।

বিশেষ  প্রতিনিধিঃ

মানবতার সেবায় একধাপ এগিয়ে বাংলাদেশের অন্যতম নিবন্ধিত জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ‘বলাকা’। আমরা সেচ্ছায় রক্ত দেই এই স্লোগান কে সামনে রেখে মানবতার সেবায় নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন বলাকা ভোলা জেলা শাখার তজুমুদ্দিন উপজেলা বলাকা কমিটির অনুমোদন দিয়েছে ভোলা জেলা শাখা ‘বলাকা’।

সোমবার ২৮সেপ্টেম্বর ২০২০ইং তারিখে রাত ৮.৩০ মিনিটে ভোলা জেলা বলাকা সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম পারভেজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামি দুই বছরের জন্যে ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় সংগঠনটি।

উক্ত কমিটিতে, ১.সভাপতি -মোঃ মেহেদী হাসান(তুহিন চৌধুরী) ২.সহ- সভাপতি -মোঃ মাঈনুল ইসলাম রাকিব।
৩.সাধারণ সম্পাদক -আলামিন(লাভলু)
৪.যুগ্ন-সাধারণ সম্পাদক -মোঃ সোহাগ মুন্সি। ৫.সাংগঠনিক সম্পাদক -মোঃকামরুল ইসলাম।
৬.দপ্তর সম্পাদক -মোঃ আল আমিন ৭.প্রচার সম্পাদক – সাইদুর রহমান
৮.অর্থ বিষয়ক সম্পাদক ইয়ামিন হোসেন।
৯.স্বাস্থ্য বিষয়ক সম্পাদক -মোঃ মহিবুল্লাহ
১০.কার্য নির্বাহী সদস্য ১- মোঃ গিয়াসউদ্দিন
১১.কার্য নির্বাহী সদস্য২-মোঃ-হোসেন- কে মনোনীত করে দুই(২) বছরের জন্যে পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় ভোলা জেলা বলাকা।

এসময় জেলা কমিটির সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম খান এবং সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম নবগঠিত তজুমুদ্দিন উপজেলা বলাকা সকল সেচ্ছাসেবী সদস্যদের জেলা কমিটির পক্ষহতে শুভেচ্ছা জানিয়েছেন।

পরে গণমাধ্যমের উদ্দেশ্য জেলা বলাকার,সভাপতি বলেন, মানবতার সেবায় একঝাঁক তরুন সেচ্ছাসেবী নিয়ে,আমরা ভোলা জেলার গরীব অসহায় এবং মূমুর্ষ রোগীসহ মানুষের সেবায় সেচ্ছায় রক্তদান করে আসছে ভোলা জেলা বলাকা। আমাদের সেবার কার্যক্রম সম্পর্কে বিগত কয়েক বছর ধরে ভোলাবাসির সবাই অবগত রয়েছেন। বলাকা সেচ্ছাসেবীরা আন্তরিক হয়ে সুনামের সাথে সেচ্চায় এসেবা দিয়ে যাচ্ছে। তাই সেচ্ছায় রক্তদান এর এই কর্মসূচী কার্যক্রম ভোলা জেলার প্রত্যেকটি উপজেলা সহ গ্রাম গঞ্জে পৌঁছে দেওয়াটাই হচ্ছে আমাদের মুল লক্ষ্য ও উদ্দেশ্য।
তাই অতিদ্রুত ভোলা জেলা কমিটিসহ মেয়াদ উওির্ন সকল কমিটি গুলো নতুনভাবে সাজানোর নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ‘বলাকা কমিটি সভাপতি মো.আনোয়ার কবির,ও সাধারণ সম্পাদক মাহমুদ আজমানী।

“আমরা সেচ্ছায় রক্ত দিব ও অপরকে রতদানে উৎসাহীত করবো”ভোলা জেলা বলাকা এই শ্লোগানকে বাস্তবায়ন করতে ভোলা জেলা শাখার সদর উপজেলা বিভিন্ন ইউনিয়ন,কলেজ এর যেসকল মেয়াদবিহীন কমিটি রয়েছে তা বিলুপ্ত করে নতুনভাবে কমিটি গঠন করার কার্যক্রম হাতে নিয়েছেন বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!