সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে – ভোলায় স্বরাষ্ট্রমন্ত্রী

ইয়াছিনুল ইমন ,আমাদের  ভোলা ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নির্বাচন আসলেই একটি দল দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। তারা গান পাউডার দিয়ে অগ্নি সন্ত্রাসী কার্মকান্ড চালিয়ে মানুষ হত্যায় মেতে উঠে। কিন্ত শেখ হাসিনার নেতৃত্বে এদেশের জনগণন তাদেরকে প্রতিহত করবে। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুকে খুব কাছ থেকে দেখেছি। বঙ্গবন্ধুর মধ্যে যে গুনগুলো ছিলো, আজকের প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার মধ্যেও তদ্রুপ গুনাবলী বিদ্যমান। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ভোলার চরফ্যাশন দুলারহাট নবনির্মিত থানা ভবন উদ্ভোধন শেষে এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আসাদুজ্জামান বলেন, শেখ হাসিনার সরকার চিকিৎসা সেবা মানুষের দোড় গোড়ায় পৌছে দিতে প্রতিটি গ্রামে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে। বিএনপি ক্ষমতায় আসলেই আমাদের উন্নয়নগুলো স্তব্ধ করে দেয়। দেশের সকল গ্রামেই শেখ হাসিনা জনপ্রিয় নেত্রী। জনগণ এখন আলোকীত বাংলাদেশ দেখতে চায়। তাই ২০৪১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে নিয়ে যেতে হলে শেখ হাসিনা সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে।
তিনি আরো বলেন, পুলিশের প্রশংসা শুনলে আমার খুব ভালো লাগে। পুলিশ প্রশাসনকে অত্যন্ত দক্ষতার সাথে গড়ে তোলা হয়েছে। তাই তারা জনগণের পাশে থেকে বন্ধু হয়ে কাজ যাচ্ছে। পুলিশই দেশের নিরাপত্তার দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ। এ সময় তিনি চরফ্যাশনের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোলা-৪ আসানে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, এ অঞ্চলের মাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আয়ামী লীগের ঘাঁটি। আমি চরফ্যাশনকে রাজধানী বানাতে পারবো না, কিন্ত চরফ্যাশনকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরিত করবো। তিনি বলেন, দেশের কোনো উপজেলায় ৪টি থানা নেই। কিন্ত এখানের মানুষকে সেবা দিতে ৪টি আধুনিক থানা স্থাপন করেছি।
ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম) এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ জামিল হাসান (বিপিএম, পিপিএম), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব (পুলিশ-২) মোহাম্মদ হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদিন আকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কোস্ট গার্ড দক্ষিণ জোনের কমান্ডার মোঃ আল ফারুক প্রমূখ।
এর পূর্বে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ নজরুল ইসলামের ৩১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে অংশগ্রহন করেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন। পরে স্মারক বৃক্ষরোপন, শেখ রাসেল ও বিনোদন পার্ক, জ্যাকব টাওয়ার, ফ্যাশন স্কয়ার, আধুনিক বাস টার্মিনালসহ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক স্থাপনা পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।