লালমোহনে সুদের টাকার জন্য বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

লালমোহন প্রতিনিধি, আমাদের ভোলা।

ভোলার লালমোহনে উপজেলায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় শাহাজান মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড রায়রাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহাজান মিয়া ওই গ্রামের ছফর আলী সর্দার বাড়ির মৃত মফিজ সর্দারের ছেলে। স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে বুধবার দুপুরে থানায় মামলা করেছেন নিহতের স্ত্রী ভানু বিবি।

মামলার বিবরণ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, একই বাড়ির ইমান আলী সর্দারের ছোট ছেলে প্রবাসী আলমগীরের কাছ থেকে কয়েক মাস আগে সুদে টাকা নেন নিহত শাহাজান মিয়ার ছোট ভাই আবুল কালাম। সুদের ওই টাকা সময়মতো পরিশোধ করতে না পারায় আরও এক মাস সময় চান নিহত আবুল কালাম।

এদিকে সুদের টাকা ফেরত না পেয়ে প্রবাসী আলমগীর তার বড়ভাই জাহাঙ্গীরেকে জানান। জাহাঙ্গীর সুদের টাকার পরিবর্তে শাহাজানের বসতঘরের পেছনে থাকা জমি দখলের পাঁয়তারা চালায়। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে ওই জমিতে মাটি কাটা শুরু করে জাহাঙ্গীর ও তার লোকজন। এতে বাধা দিতে গেলে বৃদ্ধ শাহাজান মিয়াকে মারধর করেন তারা।

একপর্যায়ে হামলাকারীরা বৃদ্ধ শাহাজান মিয়াকে উপরে তুলে আছাড় দেয়। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।