যৌন উত্তেজক ওষুধ সেবন, ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা।

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির দেলোয়ার হোসেন বাবুর বাড়ি ঢাকার ওয়ারী এলাকায়। তিনি পেশায় একজন ইলেকট্রনিক ব্যবসায়ী। শুক্রবার ভোর ৫টার দিকে যৌনপল্লীর এক পতিতার ঘরে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ‘আমাদের ধারণা অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে তিনি মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

পুলিশ ও যৌনপল্লী সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি বৃহস্পতিবার রাতে যৌনপল্লীতে আসেন। বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে তিনি ভোর ৪টার দিকে পল্লীর এক পতিতার ঘরে প্রবেশ করেন। এর আগে তিনি স্থানীয় এক দোকান থেকে যৌন উত্তেজক ওষুধ কিনে সেবন করেন। এতে প্রেশার বেড়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।তার ফুসফুস ও লিভারে‌ সমস্যা ছিল। ভোর ৫টার দিকে তার অবস্থা বেগতিক হয়ে পড়লে যৌনকর্মী জ্যোৎস্না আশপাশের লোকজনকে ডাকাডাকি করেন। এ সময় কয়েকজন এসে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গোয়ালন্দ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চন্দন কুমার জানান, ওই ব্যক্তিকে ভোর ৫টা ৪০ মিনিটে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরে আমরা বিষয়টি পুলিশকে জানাই। গোয়ালন্দ থানার এসআই দেওয়ান শামীম আহমেদ জানান, আমরা হাসপাতালে গিয়ে মৃত ব্যক্তির পকেট থেকে তার ব্যক্তিগত মোবাইল ফোন উদ্ধার করে পরিবারকে খবর দিই। শুক্রবার দুপুর ১২টার দিকে মৃতের স্ত্রী,দুই ছেলেমেয়ে ও অন্যান্য স্বজন থানায় আসেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।