ভোলা পুলিশ সুপারের ব্যতিক্রমী উদ্যোগ

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।
ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ভোলায় যোগদানের পর থেকেই তার ব্যতিক্রমী চৌকস কার্যক্রমের কারনে প্রশংসিত হচ্ছেন। মাদক উদ্ধার, আইনশৃঙ্খলা রক্ষা, কমিউনিটি পুলিশিং সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের মাধ্যমে পুলিশকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করছেন তিনি। কিছুদিন পূর্বে ব্যাটারিচালিত অটোরিকশা এর সাদা এলইডি লাইট বন্ধের সিদ্ধান্ত নেওয়ায় ভোলা পুলিশ সুপার বেশ প্রশংসা কুড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি এবার নিলেন ব্যতিক্রম একটি চমৎকার উদ্যোগ।
ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর নির্দেশে জেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় সাধারণ মানুষের জন্য একটি অভিযোগ বক্স স্থাপন করার উদ্যোগ নেয়া হয়েছে। শনিবার সকালে ভোলা শহরে মাইকিং করে জনসাধারণ কে জেলা পুলিশের উদ্যােগে এমন তথ্য জানানো হয়েছে। সদর থানার উপ পরিদর্শক এস আই সুবীর, এস আই মনিরুজ্জামান মাইকিং এর মাধ্যমে জনসাধারণদের এব্যাপারে অবহিত করেন।
মাইকিং করে বলা হয় কোন ভুক্তভোগী সরাসরি অভিযোগ করতে না পারলে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ ও পৌরসভার অভিযোগ বক্সে লিখিত অভিযোগ করতে পারবেন। প্রয়োজনে অভিযোগকারীর তথ্য গোপন রাখা হবে। যা দেখে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পুলিশ ব্যবস্থা নিবে।
এদিকে পুলিশের এমন উদ্যোগেকে স্বাগত জানিয়েছে সবাই।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।