ভোলায় হচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।
ভোলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের লক্ষ্যে ভোলার সুশীল সমাজের সাথে প্রস্তুতি মূলক মতবিনিময় সভা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আঃ ওহাব। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, ডিডিএলজি মাহমুদুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর ও বর্তমান অধ্যক্ষ অধ্যাপক ইস্রাফিল, পৌর প্যানেল মেয়র মোঃ শাহে আলম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বাবুল আক্তার, প্রবীন সাংবাদিক এম.এ তাহের, প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মো: শওকাত হোসেন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক প্রমুখ।
সভার সভাপতি ও প্রধান অতিথি ভোলা জেলার গুরুত্ব বিবেচনা করে সঠিক স্থানে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের স্থান নির্ধারন সহ সকল বিষয়ে সবার সহযোগীতা চান যাতে দ্রুত বিশ্ববিদ্যালয়টি দ্রুত কার্যক্রম শুরু করা যায়। তিনি ভোলার শিক্ষা উন্নয়নে সকল শিক্ষা প্রতিষ্ঠানে মান সম্মত পাঠদান করার গুরুত্বারোপ করে বলেন শীগ্রই আমি ১৫জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পাবো তাদের নিয়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলো পরিদর্শন কার্যক্রম শুরু করা হবে।
এসময় বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।