ভোলায় মা-মেয়ে হত্যা মামলার রায়ে ১ জনের মৃত্যুদন্ড

ইয়াছিনুল ইমন, আমাদের ভোলা .কম।

ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের স্ত্রী শাহনাজ ও সাত মাসের শিশু কন্যা সন্তান মোহনাকে হত্যার দায়ে ড্রাইভার মোঃ বেলাল হোসেন কে মৃত্যুদন্ড প্রদান করেছেন ভোলা জেলা দায়রা জজ মো: মাহমুদুল হকের আদালত। ২৯ সেপ্টেম্বর এ রায় প্রদান করা হয়।
আদালত সূত্রে জানা গেছে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, ভোলা সেসন মোকদ্দমা নং- ১৩০/২০১৮ মোকদ্দমায় স্ত্রী শাহনাজ বেগম কে তার স্বামী আসামী বেলাল হোসেন প্রথমে গলায় ছুঁড়ি দিয়ে কুপিয়ে জবাই করে ও পরবর্তীতে কম্বলে পেঁচিয়ে কেরসিন ঢেলে আগুন জালিয়ে এবং উক্ত আগুনে পাশে শুয়ে থাকা ৭ মাস বয়সের শিশু সন্তানকে হত্যার দায়ে বাংলাদেশ দন্ড বিধি ৩০২ ধারা মোতাবেক দোষি সাব্যস্ত করিয়া আসামীকে ফাঁসিতে মৃত্যু না হওয়া পর্যন্ত ঝুলিয়ে রেখে মৃত্যুদন্ড কার্যকর এবং ২০,০০০ টাকা জরিমানা এবং দন্ড বিধি ২০১ ধারা মোতাবেক আসামীকে ১০ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করে রায় কার্যকর করার আদেশ প্রদান করেন।
এ হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আশরাফ হোসেন লাবু ও আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে।
উল্লেখ্য ২০১৭ সালের ২ জুন তারিখে আসামির তার নিজ ঘরে ঘুমের মধ্যেই স্ত্রীকে জবাই করে হত্যা করে। এরপর তাকে কম্বল পেচিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে করে তার স্ত্রীর পাশে শুয়ে থাকা ছোট শিশু কন্যা আগুনে পুড়ে মারা যায়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।