ভোলায় ব্যবসায়ী হত্যার পরিকল্পনাকারীকে গ্রেফতার করেছে পুলিশ

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।

ভোলার বাংলাবাজার বালিয়া এলাকায় চাঞ্চল্যকর ওষুধ ব্যবসায়ী প্রবীর মাঝি হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী আসামী আনোয়ার (২৩) কে পুলিশ ঢাকার চকবাজার ওয়াসা কোয়াটার (চান্দিঘাট) এলাকায় নির্মানাধিন একটি ভবন থেকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকালে তাকে ভোলায় আনা হয়। মামলার তদন্তকারী অফিসার মোঃ কাজল গ্রেফতার অভিযান চালান।

পহেলা আগস্ট এক প্রেস বিজ্ঞপ্তিতে  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জানান, ২০ জুন রাত প্রায় সাড়ে ১১টায় প্রবীর মাঝি ও তার ভাই মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে আসামীরা রাস্তায় বেড়িকেট দিয়ে এদের উপর হামলা চালায়। কুপিয়ে প্রবীর মাঝিকে হত্যা করে। ভাই চন্দ্রদীপকেও কুপিয়ে জখম করে। এ সময় ৪ লাখ ৬২ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণাংলকার ছিনিয়ে নিয়ে যায়। প্রবীর মাঝির দুটি ওষুধের দোকান ও একটি জুয়েলারী ছিল। এদিকে ঘটনার পর পরই মামলার ১ নং আসামী শাহাবুদ্দিন কে পুলিশ গ্রেফতার করে। শাহাবুদ্দিনের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকা থেকে গ্রেফতার হয় মোঃ হাসান। এদের তথ্য অনুযায়ী এবার গ্রেফতার হলো আনোয়ার। মামলার ৭ জন আসামী রয়েছে। এরা ভোলা সদর উপজেলার দক্ষিণদিঘলদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। মামলায় ওই ওয়ার্ড মেম্বার সেলিমও আসামী । আসামীরা সবাই একই পরিবারের।

এদিকে চাঞ্চল্যকর প্রবীর মাঝি হত্যা মামলার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার হওয়ায় ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কে অভিনন্দন জানিয়েছেন সকল স্তরের নাগরিকবৃন্দ

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।