ভোলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রোটারী ক্লাব অব স্কাইলানের মাছের পোনা বিতরণ

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

ভোলায় অতি জোয়ারে পানি ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মাছ চাষীদের মাঝে মাছের পোনা বিতরণ করেছে রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা নামের একটি সংগঠন। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ইলিশা ইউনিয়ন পরিষদে শতাধিক মাছ চাষীদের মাঝে আট’কেজি করে ৫০ হাজার মাছের পোনা বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে রোটারী ক্লাব অব স্কাই লাইন ঢাকার সভাপতি খাদিজা আকতার স্বপ্নার সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, ভোলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিতাব রায় অপু, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাসনাঈন আহমেদ হাসান মিয়া, রোটারী ক্লাব অব স্কাই লাইন ঢাকার সাবেক সভাপতি আসাদুজ্জামান লিপটন, সপ্তম বিশ্বাস, মো. আমিনুল ইসলাম, রোটারী ক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম রনি প্রমূখ। এদিকে বন্যায় ক্ষতিগ্রস্থ মাছচাষীরা মাছের পোনা পেয়ে তাদের ক্ষতি কিছুটা পুষিয়ে নিতে পারবেন বলে তারা জানান ।
উপজেলা চেয়াম্যান মোশারফ হোসেন বলেন , রোটারী কøাব বিশ্বব্যাপী একটি সেবা মূলক ক্লাব হিসেবে ইতিমধ্যে সবার কাছে পরিচিত হয়েগেছে । তিনি রোটারী ক্লাব অব স্কাইলানের সদস্যদের ধন্যবান জানান ভোলার বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানোর জন্য । আগামীতে ভোলায় ক্লাবের সেবা মূলক সব অনুষ্ঠানে পাশে থাকবেন বলেও তিনি জানান । এসম আরো উপস্থিত ছিলেন ,রোটারী ক্লাব অব স্কাইলাইনের সদস্য একুশে টেলিভিশনের ভোলা ভোলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, দেশ টিভি ভোলা প্রতিনিধি ছোটন সাহা, ডিবিসি ভোলা প্রতিনিধি অচিন্ত্য মজুমদার , ঢাকা টাইমস ভোলা প্রতিনিধি ইকরামুল আলম প্রমূখ । আনুষ্ঠানটি উপস্থাপন করেন ভোলারবানী রির্পোটার ইয়ামিন হাওলাদার ।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!