ভোলায় দুই বোনকে এসিড নিক্ষেপের মামলায় একজনের যাবজ্জীবন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।

ভোলায় দুই বোনের ওপর এসিড ছোড়ার মামলায় মহব্বত হাওলাদার অপু নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার বিকালে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূরুল আলম মোহাম্মদ নিপু এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামি মহব্বত হাওলাদার অপু ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ বালিয়া গ্রামের মো. মানিক হাওলাদরের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, আসামি মহব্বত হাওলাদার অপু ২০১৮ সালের ১৪মে রাত ২টার দিকে মামলার বাদী জান্নাতুল ফেরদৌসের মেয়ে তানজিম আক্তার মালা ও মারজিয়াকে এসিড নিক্ষেপ করে। এতে আনজিমের চোখ, মুখ, গলা ও বুকসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। পরে সে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করে এবং তার বোন মারজিয়ার গলার বাম পাশ, কাঁধ, ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে দগ্ধ হয়েছে। সে এখনও চিকিৎসাধীন আছে।

মৃত তানজিম আক্তার মালা ভোলা সদর উপজেলার আবদুল মন্নান মিয়া মাধ্যমিক বিদ্যালয় হতে এসএসসি পাস করেছে। আসামি মহব্বত হাওলাদার অপুর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। পরে তানজিম অন্যত্র প্রেম করছে এমন কারণ ধরে তাদের মধ্যে মনোমালিণ্য হয়। এক পর্যায়ে আসামি ভিকটিমের বাড়িতে প্রবেশ করে রাতের আঁধারে এসিড ছুঁড়ে। এতে তানজিম ও তার বোন মালা এসিডদগ্ধ হয়। এ ঘটনায় ভিকটিমদের মা বাদী হয়ে মামলা করে

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।