ভোলায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে শুভেচ্ছা জানালো জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

ভোলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ও জেলার ভোলা জেলার প্রশাসনিক কর্মকর্তাদের সাথে এক সৌজন্যে সাক্ষাৎ ও শুভেচ্ছা এবং পরিচিতিসভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (৩সেপ্টেম্বর ২০২০)ইং সকালে ভোলা জেলা প্রশাসক এর কার্যালয়ে জেলা প্রশাসক জনাব, মাসুদ আলম সিদ্দিককে সাংবাদিক নেতৃবৃন্দদের পক্ষহতে ফুল দিয়ে উষ্ণ শুভেচ্ছা জানানো হয়। পরে ভোলা জেলার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন ও জেলা প্রশাসকের বরাবর স্বারক এর চিঠি হস্তান্তর করা হয়।
এদিকে সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে ভোলা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলার পুলিশ সুপার জনাব,সরকার মোহাম্মদ কায়সার এর সাথে শুভেচ্ছা বিনিময় ও জেলা কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এবং কেন্দ্রীয় কমিটির সংগঠনের রেজিষ্ট্রেশন প্রাপ্ত অনুমোদনের কপি ও স্বারকলিপি পুলিশ সুপার বরাবর হস্তান্তর করেন কমিটির নেতৃবৃন্দরা।

পরে সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সাথে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেনের শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় ভোলা জেলা প্রশাসক, পুলিশ সুপার জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা কমিটি সাংবাদিকদের যেকোনো বিষয়ে সহয়তা করার অাস্বাস প্রধান করে, উক্ত কমিটির সার্বিক মঙ্গল কামনা করেন।

উক্ত শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,ভোলা জেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এম এন আলম, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন, সহসভাপতি অর্জুন চন্দ্র দে,সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ,সহ সভাপতি হেলাল উদ্দিন নয়ন, যুগ্ন সাধারন সম্পাদক মো.বেল্লাল নাফিজ, সহ সম্পাদক অনিক আহমেদ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম শামীম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনসুর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম ইমন, সিম্পোজিয়াম ও মিটিং পরামর্শ সম্পাদক ইকবাল হোসেন রাজু,হিস্টোরিয়াল বিষয়ক সম্পাদক আবু জাফর প্রমুখ।।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।