ভোলায় জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

ইয়াছিনুল ইমন, সম্পাদক, আমাদের ভোলা।

ভোলা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর বিকালে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সাংগঠনিক সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েতুল্লাহ নজিব।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য ও ভোলা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নুরন্নবী সুমন।

সভাপতির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি কেফায়েতুল্লাহ নজিব বলেন সারা দেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি খুব সংগঠিত। এধারা অব্যাহত রাখার জন্যই ভোলা জেলা জাতীয় পার্টি নিয়মিত সাংগঠনিক সভা ও কাউন্সিল করে থাকে । বিএনপির চেয়েও জাতীয় পার্টি আজ জনপ্রিয় ও উজ্জীবীত।
সভার প্রধান বক্তা ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার বলেন কেন্দ্রের নির্দেশে ভোলা জেলা জাতীয় পার্টি গোছালো ভাবে কাজ করে যাচ্ছে এবং তৃনমুলের নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রান তাই এ তৃনমুলের নেতাকর্মীদের নিয়ে ভোলা জেলা জাতীয় পার্টির সফলতার সাথে কাজ করে যাচ্ছে ।
এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ বিল্লাল খান, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবুল, চরফ্যাশন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এম মিজানুর রহমান সহ জাতীয় পার্টির জেলা ও উপজেলার নেতাকর্মীরা।
সাংগঠনিক সভায় ২ টি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয় । সম্মেলন প্রস্তুতি কমিটির জাতীয় পার্টির চরফ্যাশন উপজেলার আহ্বায়ক নির্বাচন করা হয়েছে এম মিজানুর রহমান, সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে আব্দুল খালেক মালটিয়া,পৌর কমিটির আহবায়ক নির্বাচন করা হয়েছে জাকির মীর, সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে মোঃ নুরনবী কে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।