ভোলায় আইনজীবীর চেম্বারে বিচার প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলা প্রতিনিধি:

ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও বিজ্ঞ আইনজীবীর চেম্বারে বে-আইনিভাবে পুলিশের এসআই ও কনস্টেবল প্রবেশ করে এক বিচারপ্রার্থীকে মারধর ও আইনজীবীদের সাথে অসদাচরণ এর প্রতিবাদে ভোলায় আইনজীবীদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল দশটায় ভোলা জেলা আইনজীবী সমিতির দক্ষিণ বারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মো. সালাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মো. ইফতারুল হাসান শরীফ এর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন ভোলা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পিপি অ্যাড.মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মো. নুরুল আমিন নূরনবী, অ্যাডিশনাল পিপি অ্যাড.সোহেব মামুন, অ্যাড. ড. আমিরুল ইসলাম বাসেত, অ্যাড. ফরিদুল ইসলাম রাজিব হাওলাদার, এ্যাডভোকেট আদিল মাহমুদ রুম্মান প্রমুখ।
মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, ভোলা থানার এসআই লুৎফর রহমান ও কনস্টেবল বেআইনিভাবে একজন বিজ্ঞ আইনজীবী চেম্বারে ঢুকে ওয়ারেন্ট ছাড়াই একজন বিচারপ্রার্থীকে ফিল্মি স্টাইলে অতর্কিত হামলা করে আহত করেন। বিষয়টি আইনজীবীগণ জানতে চাইলে পুলিশ তাদের সাথে অসদাচরণ করেন। যা অত্যন্ত দুঃখজনক। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এসআই লুৎফুর রহমান ও সাথে থাকা কনস্টেবল সদস্যকে প্রত্যাহার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি তোলে আলটিমেটাম প্রদান করেন।
উল্লখ্য, গত শনিবার সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সালাউদ্দিন হাওলাদারের চেম্বার এ বেআইনিভাবে ভোলা থানার এসআই লুৎফুর রহমান ও একজন কনস্টেবল প্রবেশ করে কোন ওয়ারেন্টি ছাড়াই এক বিচারপ্রার্থীকে মারধর করে আহত করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!